সোনাগাজীতে সুষ্ঠু নির্বাচন না হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে-চেয়ারম্যান প্রার্থী

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।।

ফেনীর সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আনারস প্রতিকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা জহিরুল আলম জহির ভোটারদের নিরাপত্তা ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে বুধবার সন্ধ্যায় একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেছেন।

সুষ্ঠু নির্বাচনের ব্যত্যয় ঘটলে তিনি নির্বাচন কমিশন সহ নির্বাচন সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের কথাও জানান তিনি।নির্বাচন কমিশন সচিবের কাছে সুষ্ঠু নির্বাচনের দাবি জানিয়ে তিনি নির্বাচনি মাঠে নেমেছেন বলে জানিয়েছেন।

কিন্তু এরপরও ক্ষমতাসীন দলের নৌকা প্রতিকের প্রার্থী দেলোয়ার হোসেনের লোকজন তার সমর্থকদের নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছেন। কেন্দ্র দখল করে একতরফতা ভোট গ্রহণের হুমকি দিচ্ছেন। বহিরাগত সন্ত্রাসী এনে নৌকা জয়ের আগাম গুজব ছড়িয়ে ভোটারদেরকে শঙ্কিত করে তুলেছেন।

নির্বাচন কমিশন থেকে সুষ্ঠু নির্বাচনের আশ্বাস দেয়ায় তিনি মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে তিনি নির্বাচনে অংশ নিয়েছেন বলে জানান। তার পোস্টার লাগানোর সময় প্রচারকার্মীদের উপর এর আগে হামলার অভিযোগ করে বলেন, সেসব ঘটনায়ও দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান।

এর আগে তিনি ওই ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে দায়ীত্ব পালনকালে ব্যাপক উন্নয়নের কথা উল্লেখ করে বলেন সুষ্ঠু নির্বাচনে জনগণ ভোট দিতে পারলে সে নির্বাচনের জয়-পরাজয় মেনে নেবেন। ভোট কারচুপি করা হলে জনগণকে সাথে নিয়ে তিনি দাঁতভাঙা জবাব দেয়ার কথাও জনান।

জহিরুল আলম উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমানে উপজেলা বিএনপির রাজনীতির সাথে জড়িত। সংবাদ সম্মেলনে উপজেলা যুবদলের আহবায়ক খুরশিদ আলম ভূঞা, পৌর যুবদলের আহবায়ক ইকবাল হোসেন, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক নাছির উদ্দিন মিস্টার, উপজেলা ছাত্রদলের সাবেক ভাপরপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল হালিম, জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সাংগঠনিক সম্পাদক আলা উদ্দিন ও উপজেলা ছাত্রদলের আহবায়ক মাইনুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ