সোনারগাঁয়ে আরসিসি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

নজরুল ইসলাম শুভ

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইমানেরকান্দী বাতেনের বাড়ি হতে মসজিদ পর্যন্ত ও নাজিপুর ব্রীজ সংলগ্ন জামানের বাড়ি হতে মুকুলের বাড়ি পর্যন্ত সোনারগাঁ উপজেলা উন্নয়ন তহবিলের রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি ) সকালে আরসিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

এ সময় উপস্থিত ছিলেন- সনমান্দী ইউনিয়ন ৭নং ওয়ার্ড ইউপি সদস্য এস এম আলমগীর , ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্য শাহিনা আক্তার, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোহাম্মদ আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর। সেই স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষে দেশের প্রত্যন্ত অঞ্চলে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজ ঈমানের কান্দি এলাকায় দুইটি আরসিসি ঢালাই করণ হচ্ছে। সনমান্দী ইউনিয়নে একটি রাস্তাও কাচা থাকবে না, ধারাবাহিকভাবে প্রতিটি রাস্তা পাকা করা হবে।

তিনি আরও বলেন, আমি একজন জনপ্রতিনিধি হিসেবে আমার কাজ হচ্ছে ইউনিয়নের সর্বস্তরের মানুষের মতামতের ভিত্তিতে তাদের সুষমও উন্নয়ন সাধিত করা। সনমান্দী ইউনিয়নের মানুষের পাশে থাকবো এবং আজীবন সেবা করে যাব ইনআল্লাহ্।

আরো দেখুনঃ