সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

সোনারগাঁ প্রতিনিধি।।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মহজমপুর গ্রামের সার ও কিটনাশক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। ডাকাতরা বাড়ির দরজা ভেঙে প্রবেশ করে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম, পরিদর্শক তদন্ত আহসানউল্লাহ, তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ জাকির রাব্বানী ও জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় ওসি মাহাবুব আলম ডাকাতির সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার প্রতিশ্রুতি দেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ব্যবসায়ী শহীদুল্লাহ সরকার জানান, বৃহস্পতিবার রাত ২টার দিকে ১০-১৫ জনের ডাকাত দল আগ্নেয়াস্ত্রসহ দেশীয় অস্ত্র নিয়ে বাড়ির দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এসময় ডাকাতরা ছুরিকাঘাত করে তাকে আহত করে। এক পর্যায়ে তাকে চাদর দিয়ে বেঁধে ঢেকে দিয়ে সকল কক্ষে প্রবেশ করে আলমারি ও ওয়্যারড্রপ ভাংচুর করে ৪ ভরি স্বর্ণ, মোবাইল সেট ও নগদ ৮ লাখ টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। তাৎক্ষনিক রাতে ডাকাতির খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, ডাকাতির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। ইতোমধ্যে ডাকাত চিহ্নিত করতে কাজ শুরু করেছে পুলিশ জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ