সোনারগাঁয়ে ৩ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সোনারগাঁ প্রতিনিধি।।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর ও সাদিপুর ইউনিয়নের প্রায় ৩ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (২৮ মে) সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত কাঁচপুর ইউনিয়নের ললাটি, আন্দিরপাড়, চেঙ্গাইন রোড ও সাদিপুর ইউনিয়নের নয়াপুর বাজার, সাদিপুর রোড মিলে ৭টি স্থানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।পরে এই ২ ইউনিয়নের ৫ কিলোমিটারের মধ্যে অবৈধ পাইপ,রাইজার ও রেগুলেটর জব্দ করা হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশনের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ম্যানেজার এরশাদ মাহমুদের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সিনিয়র সহকারী কমিশনার আরনিকা আক্তার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ সংযোগ বিচ্ছিন্ন করেন।

এসময় তিতাস গ্যাসের সোনারগাঁ জোনাল অফিসের ডিজিএম সুরুজ আলম, ম্যানেজার আতিকুল ইসলাম , ডেপুটি ম্যানেজার রিফাত আব্দুল্লাহ শুভ, ডেপুটি ম্যানেজার রিয়াজ মহিউদ্দিন,
সোনারগাঁ থানা ও নারায়ণগঞ্জ পুলিশ লাইনের সংখ্যক পুলিশ ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা করেন।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশনের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ম্যানেজার এরশাদ মাহমুদ বলেন, দীর্ঘদিন ধরে অবৈধভাবে গ্যাস সংযোগ নিয়ে বাসা বাড়িতে রান্নার কাজ চালিয়ে আসছিলেন। ফলে প্রতি বছর সরকারের কোটি কোটি টাকার রাজস্ব ফাঁকি দেয়া হচ্ছে। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অবৈধ সংযোগের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ধরনের অভিযান আগামী দিনগুলোতে অব্যাহত থাকবে।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ