সোনারগাঁয়ে ৭০ বছর বয়সী বৃদ্ধের অর্ধ গলিত লাশ উদ্ধার

নজরুল ইসলাম শুভ,সোনারগাঁ( নারায়ণগঞ্জ):
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস এলাকা থেকে নিখোঁজ থাকার ৮দিন পর সাদেক শিকদার নামের ৭০ বছর বয়সী বৃদ্ধের অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

বুধবার (২৪ মে) সন্ধ্যায় পিরোজপুর গ্রামের পাশে বালুর মাঠের ঝোপ থেকে তার লাশ উদ্ধার করে। গত মঙ্গলবার সকালে হাটতে বের হয়ে তিনি ফিরে আসেননি। নিখোঁজের ঘটনায় পরদিন নিখোঁজ বৃদ্ধের জামাতা মো. মোসলেম উদ্দিন সরকার বাদি হয়ে গত ১৬ মে বুধবার বিকেলে সোনারগাঁ থানায় সাধারণ ডায়রী করেছেন। নিহতের লাশ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

জানা যায়, কুমিল্লার দাউদকান্দি উপজেলার চক্রাতলা গ্রামের ৭০ বছর বয়সী হাজী সাদেক শিকদার তার মেয়ের সঙ্গে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামে জাতীয় শ্রমিকলীগ নেতা ফিরোজ হোসেন মিতার বাড়িতে বসবাস করেন। গত ২০ বছর ধরে বৃদ্ধ তার মেয়ের পরিবারে সঙ্গে থাকেন। গত মঙ্গলবার সকালে হাটতে বের হয়ে তিনি আর ফিরে আসেননি। তার পরিবারের লোকজন তাদের আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে তার সন্ধান পাননি। বিভিন্ন স্থানে তার খোজ না পেয়ে গত ১৬ মে বুধবার বিকেলে সোনারগাঁ থানায় সাধারণ ডায়রী করা হয়। বুধবার সন্ধ্যায় ওই বৃদ্ধের অর্ধ গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

বৃদ্ধের জামাতা মো. মোসলেম উদ্দিন সরকার বলেন, নিহত বৃদ্ধ পেশায় একজন ঘটক ছিলেন। নিখোঁজ হওয়ার পর তাকে বিভিন্ন স্থানে খোঁজ করেও কোন সন্ধান পাওয়া যায়নি। পরবর্তীতে সোনারগাঁ থানায় নিখোঁজের ডায়েরী করা হয়। বুধবার বিকেলে লোকজনের মাধ্যমে লাশ উদ্ধারের খবর পেয়ে তার শশুরের লাশ সনাক্ত করেন। তিনি আরো বলেন, এ ঘটনায় থাকায় মামলা দায়ের করা হবে। পুলিশ তার হত্যাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনবে বলে আশ্বস্ত করেছেন।

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। বৃদ্ধের পরিবার তার লাশ সনাক্ত করেছেন। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এসকেডি/অননিউজ

আরো দেখুনঃ