সোনারগাঁয়ে আওয়ামীলীগে কোন কোন্দল নেই,আছে প্রতিযোগিতা…….এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া

নজরুল ইসলাম শুভ,সোনারগাঁ ( নারায়ণগঞ্জ)

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে কোন কোন্দল নেই যা দেখছেন তা হলো রাজনৈতিক প্রতিযোগিতা। সাংগঠনিকভাবে কে কতোটা কাজে এগিয়ে যাবেন এই নিয়ে সোনারগাঁয়ের আওয়ামীলীগের নেতারা প্রতিযোগিতা করে বলে দাবী করেন উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া,সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ও সাধারণ সম্পাদক সাবেক এমপি কায়সার হাসনাত।

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আজ বিকেলে উপজেলা অডিটোরিয়ামে স্থানীয় গণমাধ্যমের সাথে মতবিনিময় কালে নেতারা এসব কথা বলেন।

নবনির্বাচিত সহ সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,আমরা সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মীরা একতাবদ্ধ হয়ে দীর্ঘ ২৫ বছর পর সকল নেতাকর্মীদের সমন্বয়ে ঐতিহাসিক সম্মেলনের মাধ্যমেই আমরা ইতিমধ্যে প্রমাণ করেছি আমরা রাজনৈতিক প্রতিযোগিতা করে সাংগঠনিক ভাবে দলকে সুসংগঠিত করার জন্য কাজ করছি।আমাদের মধ্যে কোন রাজনৈতিক কোন্দল নেই।

এসময় নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও সাবেক এমপি কায়সার হাসনাত বলেন,সোনারগাঁয়ের সাংবাদিক ভাইদের অনেক সময় ভুল তথ্য দিয়ে আমাদের আওয়ামীলীগের মাঝে কোন্দল আছে বলে সংবাদ প্রকাশ করে।আপনাদের জ্ঞাতার্থে জানাতে চাই আমরা আওয়ামীলীগের নেতারা কোন কোন্দলে জড়িত নই।আমরা প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগকে শক্তিশালী করার লক্ষে কাজ করে যাচ্ছি।

এসময় আরও উপস্থিত ছিলেন,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ প্রমূখ।

আরো দেখুনঃ