সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধে একই পরিবারের চারজনকে কুপিয়ে জখম

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)।।

জমি নিয়ে বিরোধে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার রিবর গ্রামে গতকাল শনিবার একই পরিবারের চারজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার বারদী ইউনিয়নের রিবর গ্রামের মনোয়ার হোসেন মিন্টুর পরিবারের সঙ্গে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মনাইকান্দি গ্রামের বাসিন্দা তার আপন ভাই আলম মিয়ার দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো। শনিবার বারদীর রিবর গ্রামে লোকজন নিয়ে এসে জমি নিয়ে আলম মিয়ার সঙ্গে মনোয়ার হোসেনের কথা কাটাকাটি হয়। এর জের ধে আলম মিয়ার নেতৃত্বে সাব্বির হোসেন, আনোয়ার হোসেন, শারমিন, অনন্তী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে মনোয়ার হোসেন তার স্ত্রী ময়না বেগম এবং তাদের দুই প্রতিবন্ধী ছেলে হাসান সরকার ও হোসেন সরকারকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেন। পরে আশপাশের লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় আহত মনোয়ার হোসেন মিন্টু বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত মনোয়ার হোসেন জানান, জমি নিয়ে বিরোধের জেরে আমার ভাই আলম মিয়া ও তার লোকজন আমাদের উপর হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করেন। অপরদিকে আলম মিয়া আমরা জমির বন্টনের বিষয়টি জানতে চাইলে তারাই প্রথমে আমাদের উপর চড়াও হয়।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুনঃ