সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধ, মা-ছেলে আহত বাড়িঘর ভাংচুর লুটপাট

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি।।

বাড়ীর সীমানা নিয়ে বিরোধের জেরে নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার দিঘীরপাড় গ্রামে গত রোববার রাতে মা-ছেলেকে পিটিয়ে আহত করে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় সোমবার ( ৬ ডিসেম্বর) দুপুরে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, সোনারগাঁ পৌরসভার দিঘীরপাড় গ্রামের উজ্জল মিয়ার পরিবারের সঙ্গে তাদের প্রতিবেশী কবির হোসেনের দীর্ঘ দিন ধরে বাড়ীর সীমানা নিয়ে বিরোধ চলে আসছিলো। গত রোববার রাতে তাদের মধ্যে বাগবিতন্ডা হয়।

এর জের ধরে কবির হোসেনের নেতৃত্বে মমিনুল মিয়া, শরীফ মিয়া, সালমান, শাকিব, শাহজালাল, টিটু, আল আমিন, রানা ও সাজ্জাদ মিয়া একত্রিত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় বাধা দেওয়ায় উজ্জল হোসেন ও তার মা সানোয়ারা বেগমকে পিটিয়ে আহত করে বাড়িঘর ভাংচুর চালিয়ে লুটপাট করে। পরে তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যান।

আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে উজ্জল হোসেন বলেন, বাড়ীর সীমানা নিয়ে বিরোধের জের ধরেই কবির হোসেন ও তার সহযোগীরা হামলা চালিয়ে আমাকে ও আমার মাকে পিটিয়ে আহত করে বাড়িঘর ভাংচুর ও লুটপাট চালায়।

অপর দিকে কবির হোসেন জানান, দুপক্ষের মধ্যে বাগবিতন্ডা হয়েছে সত্য। তবে কোনো হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেনি। সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, হামলায় ঘটনায় একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। বিষয়টির তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ