সোনারগাঁয়ে প্রয়াত সাংবাদিক পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)।।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মরহুম সাংবাদিক কামাল হোসেনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার (৩০ জুলাই) বিকেলে সামাজিক সংগঠন ষোলোআনা ও সোনারগাঁয়ের সকল সাংবাদিকের যৌথ উদ্যোগে সোনারগাঁ উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ সহায়তা প্রদান করা হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সনমান্দি ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, চকরিয়া মাতামহুরী তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মো. আব্দুল জাব্বার, সাংবাদিক দ্বীন ইসলাম অনিক ,অসিত কুমার দাস, আল আমিন তুষার, হাসান মাহমুদ রিপন, শাহাদাত হোসেন রতন, গাজী মোবারক হোসেন, পনির ভূইয়া ,ফরিদ হোসেন, মশিউর রহমান, , হারুন অর রশিদ, নজরুল ইসরাম শুভ, সোনারগাঁ মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উর্মি আক্তার প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে মরহুম সাংবাদিক কামাল হোসেনের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। পরে কামাল হোসেনে স্ত্রী সালেহা বেগম ও মেয়ে কানিজ ফাতেমার হাতে নগদ ১ লাখ ১০ হাজার টাকা তুলে দেওয়া হয়।

আরো দেখুনঃ