সোনারগাঁয়ে মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ(নারায়ণগঞ্জ)

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ১৩ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভূক্তভোগীর মা বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে মঙ্গলবার সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। গত বুধবার দুপুরে উপজেলার বারদি ইউনিয়নের চুয়াডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন সোনারগাঁয়ের বারদি ইউনিয়নের চুয়াডাঙ্গা এলাকার হুমায়ুনে ছেলে মো. মন্টু (১৮), শাহ আলীর ছেলে মো. জিলানী (১৯), সাকিব (২০), আরস আলীর ছেলে মো. আনার হোসেন (১৮) ও আব্দুলের ছেলে মো. সজিব (২২)।

অভিযোগপত্রে ভুক্তভোগীর মা উল্লেখ করেন, তার মানসিক প্রতিবন্ধী মেয়ে তার মায়ের সঙ্গে সোনারগাঁয়ের চুয়াাডাঙ্গা গ্রামে বসবাস করত। তার মা শারীরিকভাবে অসুস্থ্য থাকায় তার মেয়েকে ঘরে একা রেখে ঔষধ কেনার জন্য ফার্মেসীতে যান। এসময় বিবাদীরা তার মায়ের রুমে প্রবেশ করে তার মেয়ের গায়ে হাত দেয় এবং তার মেয়ের সঙ্গে অপকর্ম করার চেষ্টা করে। তখন তার মেয়ের ডাক চিৎকার করলে বিবাদীরা দরজা খুলে পালিয়ে যায়। তার মা ঔষধ নিয়ে বাসায় এসে দেখে তার মেয়ে কান্না করছে। তার মেয়ে তার মাকে ওই ঘটনার বিস্তারিত জানান।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। অভিযুক্তদের আটকে চেষ্টা চলছে।

আরো দেখুনঃ