সোনারগাঁয়ে শিশুকে ধর্ষণ চেষ্টা,আটক–১

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ)।।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে চার বছরের শিশুকে ধর্ষণ চেষ্টায় আরিফ হোসেন (৩০) নামে এক যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

বৃহস্পতিবার উপজেলার জামপুর ইউনিয়নের শেখের হাট এলাকায় এ ঘটনা ঘটে । এ ঘটনায় পুলিশ ধর্ষক আরিফ ও ওই শিশুটিকে উদ্ধার করে তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

ধর্ষণকারী আরিফ উপজেলার জামপুর ইউনিয়নের শেখের হাট এলাকার মৃত মহিউদ্দিনের ছেলে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার শেখেরহাট এলাকায় বৃহস্পতিবার ( ৭ এপ্রিল) আরিফ হোসেন ওই শিশুকে ফুসলিয়ে ঘরের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুর আর্তচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সে পালানোর চেষ্টা করে। এ ঘটনা শুনে শিশুর চাচা ধর্ষণকারী আরিফের কাছে জানতে চাইলে ধর্ষণকারীর কাছে থাকা দা দিয়ে ওই শিশুর চাচাকে আঘাত করে। পরে এলাকাবাসী এসে শিশুটিকে উদ্ধার ও ধর্ষণকারী লম্পট আরিফকে আটক করে গণধোলাই দেয় এ ঘটনায় ধর্ষনকারী আরিফকে পুলিশে সোপর্দ করা হয়েছে। এর আগেও আরিফ আরেকটি ১০ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করে বলে স্থানীয়রা জানায়।

এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ধর্ষন চেষ্টার ঘটনায় আরিফ নামে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে

আরো দেখুনঃ