সোনারগাঁয়ে সিএনজি চালককে পিটিয়ে আহত করলেন যুবলীগ নেতা

নজরুল ইসলাম শুভ,সোনারগাঁ ( নারায়ণগঞ্জ)।।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় বেপারী মার্কেটের সামনের রাস্তায় সিএনজি স্ট্যান্ডে চাঁদার দাবিতে সিএনজি চালকদের পিটিয়ে আহত করার অভিযোগে রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে সিএনজি চালকেরা।

বুধবার ( ১ জুন) সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় বেপারী মার্কেটের সামনের রাস্তায় সিএনজি স্ট্যান্ডে চাঁদার দাবিতে নাদিম নামের এক সিএনজি চালককে পিটিয়ে আহত করে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু।

পরে আহত সিএনজি চালক নাদিমসহ মোগরাপাড়া চৌরাস্তা থেকে বন্দর উপজেলার নবীগঞ্জ রাস্তায় চলাচলরত দুই শতাধিক সিএনজি চালক কাইকারটেক ব্রিজের সামনে রাস্তায় গাড়ী থামিয়ে সিএনজি দিয়ে রাস্তা অবরোধ করে।

এ সময় গাড়ী চালকরা যুবলীগ নেতা রফিকুল ইসলাম নান্নুর শাস্তি ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল এবং নানা ধরনের শ্লোগান দিতে থাকে। প্রায় দুই ঘন্টা সময় রাস্তা অবরোধ করে রাখে সিএনজি চালকেরা।

এ সময় সিএনজি চালক মামুন জানান, যুবলীগ নেতা চাঁদাবাজ রফিকুল ইসলাম নান্নু দীর্ঘ দুই বছর যাবত মোগরাপাড়া চৌরাস্তা সিএনজি স্ট্যান্ডে চাঁদার দাবিতে চালকদের প্রতিনিয়তই পিটিয়ে আহত করে। আমরা এই চাঁদাবাজ ও সন্ত্রাসী রফিকুল ইসলাম নান্নু বাহিনীর কাছে আমরা জিম্মি হয়ে গেছি।

চালক নাদিম জানান,আমি গাড়ি নিয়ে মোগরাপাড়া সিএনজি স্ট্যান্ডে আসা মাত্রই রফিকুল ইসলাম নান্নু আমার কাছে চাঁদা দাবি করে। চাঁদা দিতে দেরি হওয়াতে আমাকে সে মারধর করে আহত করে।

এ সময় উপস্থিত সংবাদ কর্মীদের কাছে ভোক্তভোগী সিএনজি চালকরা রফিকুল ইসলাম নান্নুর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে র‌্যাব, পুলিশ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করছেন।

এই বিষয়টি জানতে, সোনারগাঁ যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সাথে মুঠোফোনে এই নাম্বারে ০১৭১৭৬৩৩৬৫৫ একাধিকবার যোগাযোগ করলেও তার মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

আরো দেখুনঃ