সোনারগাঁয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে অপহরণ

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ(নারায়ণগঞ্জ)।।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার প্রতাব নগর এলাকা থেকে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল বুধবার সন্ধ্যায় অপহৃত ওই ছাত্রীর মা বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

থানায় দায়ের করা লিখিত অভিযোগ পত্রে মামলার বাদি (অপহৃত ছাত্রীর মা) উল্লেখ করেন, তিনি উপজেলার পিরোজপুর ইউনিয়নের প্রতাবনগর এলাকায় দুই মেয়ে, এক ছেলে সহ পরিবার নিয়ে বসবাস করেন। তার বাসায় ময়মনসিংহের ত্রিশাল উপজেলার চর মাদাখালি গ্রামের ফাতেমা খাতুন ও তার ছেলে ফাহাদ মিয়া নয় মাস ধরে বাসা ভাড়া নিয়ে বসবাস করছিলো। ভাড়াটিয়া ফাহাদ মিয়া তার ৬ষ্ঠ শ্রেণিতে পড়–য়া মেয়েকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দেয়। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ফাহাদ মিয়া বিভিন্ন সময় তার মেয়েকে উত্যক্ত করতো। গত ৮ মার্চ ভাড়াটিয়া ফাহাদ মিয়া, তার মেয়েকে পাশের সড়কে একা পেয়ে একটি মাইক্রোবাসে করে জোরপূর্বক অপহরন করে নিয়ে যায়।

মামলার বাদি ওই ছাত্রীর মা জানান, আমার মেয়েকে তারা মেরে ফেলেছে নাকি জীবিত রেখেছে তা জানিনা। আমার মেয়েকে ফিরে পেতে চাই এ কথা বলে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। ছাত্রীটিকে উদ্ধারের জন্য পুলিশের কয়েকটি দল কাজ করছে

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ