সোনারগাঁ উপজেলায় যুবককে পিটিয়ে নগদ টাকা সহ মোবাইল ছিনতাই

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)।।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় রবি অনুমোদিত শাওয়াকিন ডিষ্ট্রিবিউশন হাউজের একাউন্টস ম্যানেজার প্রনয় (২২) নামে এক যুবককে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। এ সময় তার কাছ থেকে নগদ টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেয়। শনিবার রাতে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ইউসুফগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

থানায় দায়ের করা লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, ব্যাংক বন্ধ থাকায় শনিবার রাত আনুমানিক ৯টার দিকে অফিসের সকল স্টাফদের কাছ থেকে ইজিলোড এবং সিম বিক্রির নগদ ৩ লাখ ৫৭ হাজার টাকা ক্যাশ নিয়ে বাড়ির উদেশ্য যাচ্ছিলেন। এসময় হঠাৎ একটি সিএনজি যোগে ৪/৫ জন মাস্ক পরা যুবক সিএনজি থামিয়ে আমাকে এলোপাতাড়ি তাদের হাতে থাকা এস এস পাইপ দিয়ে আমাকে মারতে থাকে এবং গাড়িতে উঠানোর চেষ্টা করে। একপর্যায়ে তারা আমার সাথে থাকা টাকার ব্যাগ মোবাইল ছিনিয়ে নিয়ে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় এবং আমার পায়ের উপর দিয়ে সিএনজির চাকা উঠিয়ে চলে যায়। পরে আমার ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে স্থানীয় একটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো দেখুনঃ