স্ত্রীর মামলায় নীলফামারী শিশু বিষয়ক কর্মকর্তা কারাগারে

সুভাষ বিশ্বাস, নীলফামারী প্রতিনিধি।।

স্ত্রীর দায়েরকৃত যৌতুক মামলায় ইমরান মিঞা (৩৩) নামে এক শিশু বিষয়ক কর্মকর্তার জামিন নামঞ্জুর করেছেন আদালত। আজ রবিবার (১২ ডিসেম্বর) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো. যাবিদ হোসেন তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। ইমরান মিঞা রংপুরের পীরগঞ্জ উপজেলার হাসানপুর গ্রামের আবু তালেব মিঞার ছেলে এবং নীলফামারী জেলার শিশু বিষয়ক কর্মকর্তা।

মামলা সূত্রে জানা যায়, রংপুর নগরীর কেরানীপাড়া মহল্লার মোশারফ হোসেন খানের মেয়ে মাহমুদা মারজিয়া মুক্তার(৩০) সঙ্গে ইমরান মিঞার চলতি বছরের ২১ মে রেজিস্ট্রিমূলে বিয়ে হয়ে। এরপর রংপুর নগরীর ধাপ লালকুঠি এলাকার একটি বাড়ি ভাড়া নিয়ে বসবাস করতে থাকেন তারা।

পরবর্তীতে তাদের বিয়ে পারিবারিকভাবে মেনে নেয়ার কথা জানিয়ে স্ত্রী মুক্তার কাছ থেকে ৩০ লাখ টাকা যৌতুক দাবি করেন ইমরান। এতে মুক্তা রাজি না হলে তাকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করেন ইমরান। এ ঘটনায় গত ৯ অক্টোবর ইমরানকে আসামি করে রংপুর মহানগর পুলিশের কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন মুক্তা। রবিবার (১২ ডিসেম্বর) ওই মামলায় জামিন নিতে আদালতে উপস্থিত হলে বিচারক শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর পাবলিক প্রসিকিউটর (পিপি) খন্দকার মো. রফিক হাসনাইন জামিন নামঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ