স্বরাষ্ট্র উপদেষ্টা পদত্যাগ দাবিতে কুমিল্লায় মহানগর ও জেলা বিএনপির বিক্ষােভ মিছিল ।

আনলাইন ডেস্ক।।

কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক সাবেক যুব ও ছাত্রনেতা উৎবাতুল বারী আবু বলেছেন, স্বরাষ্ট্র উপদেষ্টা এম সাখাওয়াত হোসেন অন্তর্র্বতী সরকারের দায়িত্বে থেকে কোন দলের পক্ষ সাফাই গাইতে পারেন না। তিনি থাকবেন নিরপেক্ষ। কিন্তু সেখানে না থেকে তিনি গণতন্ত্র হরণকারী একটি দলের পক্ষে কথা বলেছেন। তাদের দল কিভাবে চলবে, সেই পরামর্শ দিচ্ছেন। গুম, খুন, দমন নিপীড়নে, হামলা, মামলায় জড়িত আওয়ামী লীগের তাবেদারি করছেন। গণতন্ত্রের মা খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমানের অনুসারি বিএনপি নেতারা এটা কোনভাবেই মেনে নিতে পারছেন না। তাই আমরা স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগ চাই।

মঙ্গলবার( ১৩ আগষ্ট) বিকালে কুমিল্লা মহানগর ও দক্ষিণ জেলা বিএনপির বিক্ষােভ মিছিল শেষে নগরের কান্দিরপাড় দলীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত বক্তৃতায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিক্ষােভ মিছিলে অংশ নেন মহানগর বিএনপির সাবেক আহবায়ক আমিরুজ্জামান আমির, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দিন, মহানগর সদস্যসচিব ইউসুফ মোল্লা টিপু, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলী আক্কাস, ভিপি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, নেছার আহমেদ রাজু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ভিপি আবদুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক তোফায়েল হোসেন ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি নিজাম উদ্দিন কায়সার প্রমুখ।

সূত্রঃআলোকিত কুমিল্লা
একে/অননিউজ24

আরো দেখুনঃ