স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো গাড়িতে হাত বাঁধা মরদেহ

অনলাইন ডেস্ক।।

নাটোরের বড়াইগ্রাম এলাকায় একটি গাড়ি থেকে হাত-পা বাঁধা অবস্থায় একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গাড়িটিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো ছিল। এ ঘটনায় ওই গাড়ি জব্দসহ চালক মিজান শেখকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বনপাড়া বাইপাস মোড় এলাকায় এ ঘটনা ঘটে। তবে এস ইউ ভি মডেলের গাড়িটি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কিনা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। তারা জানিয়েছে, নিহত ব্যক্তির নাম হযরত আলী (৩৫)। তিনি রংপুর জেলার বাসিন্দা। জানা যায়, নিহত হযরত আলী গাজীপুরের কাশিমপুর এলাকার একটি ঝুট গুদামের ম্যানেজার ছিলেন।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানিয়েছেন, গাড়ির ভিতরে মরদেহ নিয়ে বিভিন্ন এলাকায় ঘোরাঘুরি করছেন এক ব্যক্তি, এই খবরে বনপাড়া বাইপাস এলাকায় একটি গাড়িতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার দেখে সন্দেহ হয়।

এ সময় গাড়িটিতে তল্লাশী চালিয়ে পেছনে ডিকির মধ্যে হাত-পা বাঁধা অবস্থায় মরদেহটি পাওয়া যায়। পরে সেটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। আটক করা হয় গাড়ির মালিক ও চালক মিজানুর রহমানকে। আটক মিজান শেখ মাগুরার শেরপুরের মৃত গোলাম হায়দারের ছেলে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান লিটন কুমার সাহা।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ