স্বাধীনতা দিবস উপলক্ষ্যে দেবীদ্বার উপজেলা আ. লীগের আলোচনা সভা।

আল-আমিন কিবরিয়া, দেবীদ্বার, কুমিল্লা•

কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে রোববার বিকেলে উপজেলার সদর এলাকায় আলোচনা সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী রোশন আলি মাস্টার।

দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ.কে.এম সফিউদ্দিনের সভাপতিত্বে এবং তথ্য ও গবেষনা বিষয়েক সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় সভা বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, উপদেষ্টা এটিএম মেহেদি হাসান, দপ্তর সম্পাদক মোতাহার হোসেন মোল্লা ও ইসমাইল হোসেন, দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল্লাহ মাসউদ পাখি, আব্দুল কুদ্দুস সরকার, মোসলে উদ্দীন মাষ্টার, মফিজুল ইসলাম দুলালসহ জেলা-উপজেলার অনেকে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি লুৎফুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ মাহমুদ, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক ইফতেখার আলম তুষার, মোস্তাফিজুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জাকির হোসেন মোল্লা ও সদস্য নজরুল ইসলাম সরকার প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ করে আগামী জাতীয় নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নির্বাচিত করে আগামী দিনেও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চায় দলীয় নেতাকর্মীরা।

আলোচনা সভা শেষে উপস্থিত সকলের জন্য ইফতারের আয়োজন করে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টার’র ছেলে ফেমাস ষ্টীল এন্ড রি-রোলিং মিলস লিমিটেড’র পরিচালক মোহাম্মদ উল্লাহ।

আরো দেখুনঃ