স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শিপ্রা

আনলাইন ডেস্ক।।

শরীয়তপুরে স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শিপ্রা রানী (২৫) নামে এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন স্বামী তপন হাওলাদার। শনিবার (২৯ জুন) রাত ১১ টার দিকে শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের মোল্লা বাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিপ্রা রাণী ভেদরগঞ্জ উপজেলার ছঁয়গাও ইউনিয়নের সিংগাচুড়া এলাকার তপন হালদারের স্ত্রী।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, দেড় বছর আগে মাদারীপুরের কালকিনি উপজেলার নয়াকান্দি এলাকার শিপ্রা রাণীর সঙ্গে একই উপজেলার সিংগাচুড়া এলাকার তপন হালদারের বিয়ে হয়। তপন হালদার ইউনিয়ন স্বাস্থ্য সহকারী হিসেবে চাকরি করেন।

শুক্রবার তপন হালদারের সঙ্গে উপজেলার আলীনগর ইউনিয়নের রাজারচর এলাকায় ননদের বাড়ি বেড়াতে গিয়েছিলেন শিপ্রা। শনিবার দুপুরে সেখান থেকে ফিরছিলেন তারা। এ সময় শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের মোল্লা বাড়ি এলাকায় আসলে অসতর্কতাবসত তপন হালদারের মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে গুরুতর আহত হন শিপ্রা। পরে তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের প্রতিবেশী কিরণ হালদার বলেন, দেড় বছর আগে তাদের বিয়ে হয়েছিল। পারিবারিকভাবে তারা ভীষণ সুখী ছিলেন।

স্থানীয় ইউপি সদস্য রুহুল ওঝা বলেন, মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়েছে। আমি খবর পেয়ে বাড়িতে গিয়েছিলাম। ঘটনাটি আসলেই হৃদয়বিদারক।

ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মণ্ডল বলেন, সদর উপজেলার আংগারিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পরে ঢাকা মেডিকেলে তার মৃত্যু হয় বলে জানতে পেরেছি।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ