হট্টগোলের মধ্য দিয়ে মৌলভীবাজার জেলা জাপার বর্ধিত সভা অনুষ্ঠিত

মৌলভীবাজার প্রতিনিধি।।

জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু বলেছেন দেশের মানুষ ভালো নয়, শুধু ভালো আছে আওয়ামী লীগের লোকজন তারা লুটপাট করে দেশের বাইরে টাকা প্রাচার ব্যবসা বানিজ্য বাড়ি ঘর বানিয়েছে আওয়ামীলীগের লোকজনই ভালো,অন্যরা কেউ ভালো নয়।

মৌলভীবাজার জেলা জাপার আহবায়ক এডভোকেট মাহবুবুল আলমের সভপতিত্বে মুজিবুল হক চুন্নু বর্ধিত সভায় এসে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন। ৩ জুন মৌলভীবাজার জেলা জাপার আহবায়ক কমিটির আয়োজনে সাইফুর রহমান অডিটরিয়ামে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বেলা ১২ টা থেকে বিকাল সাড়ে৫ টা পর্যন্ত এ বর্ধিত সভার কার্যক্রম চলে। মৌলভীবাজার জেলা জাপার আহবায়ক এডভোকেট মাহবুবুল আলমের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের কথা উঠে তার মধ্যে বড়লেখা, জুড়ী, কুলাউড়া, রাজনগর, কমলগন্জ উপজেলার জাপার ত্যাগি নেতাদের বাদ দিয়ে এবং পদ পদবি থেকে বঞ্চিত করে বিভিন্ন উপজেলা কমিটি গঠন করাকে কেন্দ্র করে মৌলভীবাজার জেলায় জাপার বিভেদ সৃষ্টি হয়। এ বিভেদ মিটাতে ইতি পুর্বে একটি সভাও হয় বিভেদ না মেটায় মৌলভীবাজার জেলার বিভিন্ন উপজেলার জাতীয় পার্টির নেতা কর্মীদের কেন্দ্রে অভিযোগের বিওিতে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বিভিন্ন উপজেলার নেএী বৃন্দেরা কমিটির বিভেদ নিয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় কয়েক দফা হট্টগোল করে থেমে থেমে বর্ধিত সভার কার্যক্রম চলে। জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু, সবাইকে সান্তনা দেন এবং বিহীত ব্যবস্হা নেবেন এমন আশ্বাসে নেতা কর্মীরা শান্ত হন।

কেন্দ্রীয় জাতীয় পার্টির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীনের সঞ্চালনায় এ বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাপার প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আতিকুর রহমান আতিক, প্রেসিডিয়াম সদস্য এ টি ইউ তাজ রহমান ভাইস চেয়ারম্যান এম এ মুনিম চৌধুরী বাবু্, যুগ্ন মহাসচিব সৈয়দ মন্জুর হোসেন মন্জু জুড়ী উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি, মৌলভীবাজার জেলা জাতীয় পার্টি অংহ্বায়ক কমিটির সদস্য, আমেরিকা ফ্লোরিডা জাতীয় পার্টির সভাপতিআলহাজ্ব আব্দুল মালিক সাচ্চু। এ ছাড়া এ বর্ধিত সভায় জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত নেএীবৃন্দরা বক্তব্য দেন।

আরো দেখুনঃ