হতদরিদ্র পরিবারের মাঝে ঘর নির্মাণ সামগ্রী বিতরণ

সাজ্জাদ হোসেন, মুরাদনগর প্রতিনিধি ।।

কুমিল্লার মুরাদনগরে হতদরিদ্রদের মাঝে ঘর নির্মাণ সামগ্রী, মাসিক ভাতা, কম্বল ও রান্না করা খাবার বিতরণ করেছেন সৈয়দা রানী মা কল্যাণ ট্রাস্ট। গতকাল দুপুরে উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া মিয়া বাড়ি মোছাফির খানার উদ্যোগে এ আয়োজন করা হয়।

আমেরিকা প্রবাসী কলম্বিয়া ইসলামিক বিশ^বিদ্যালয়ের অধ্যাপিকা সৈয়দা সুফিয়া আক্তারের অর্থায়নে ২টি হতদরিদ্রদের মাঝে ঘর নির্মাণ সামগ্রী, ৫০ জন হতদরিদ্রকে মাসিক ভাতা, শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল ও ৫ শতাধিক লোকের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা সমাজ সেবা বিভাগের উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, যাত্রাপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কবির আহাম্মেদ, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি গোলাম কিবরিয়া।

এডভোকেট সৈয়দ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও মাওলানা আবু ইউসুফের উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, মুরাদনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম সাহেদ, আব্দুল কুদ্দুস মাস্টার, সমাজ সেবক সিরাজুল ইসলাম, সাইদুর রহমান কানু, শাহজাহান সরকার ও আব্দুল মুনাফ।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ