হযরত আইনুদ্দিন শাহ (রঃ) সুন্নী মাদরাসায় ছাত্র-ছাত্রীদের মাঝে পোশাক ও বই বিতরণ

হালিম সৈকত।।

কুমিল্লার তিতাসে হযরত আইনুদ্দিন শাহ (রঃ) সুন্নী মাদরাসায় ছাত্র-ছাত্রীদের মাঝে পোশাক ও বই বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

১৮ ফেব্রুয়ারি শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় মাছিমপুর উত্তরপাড়া হযরত আইনুদ্দিন শাহ (রঃ) সুন্নী মাদরাসার হল রুমে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ পারভেজ হোসেন সরকার।

প্রধান অতিথি কোমলমতি শিশুদের হাতে নতুন বই তুলে দিয়ে বলেন, এই মাদরাসার সার্বিক উন্নয়নে আমি সব সময় সাধ্যমত কাজ করে যাব ইনশাআল্লাহ।

এ সময় আরও উপস্থিত ছিলেন সমাজসেবক মোঃ মোয়াজ্জেম হোসেন সরকার, অত্র মাদ্রাসর প্রতিষ্ঠাতা মোঃ কবির হোসেন, কলাকান্দি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন গেসু, মোঃ কবির আহম্মেদ মাষ্টার, সাবেক মেম্বার জেবেল সরকার, সাবেক মেম্বার আঃ খালেক, মনসুর আলী মেম্বার, মজিবুর রহমান মেম্বার, ঈসমাইল হোসেন, মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও অত্র মাদরাসার কোষাধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান ফারুক, মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ মিজান সরকার, গাজি সরকার, মতিন ড্রাইভার, ফারুক বেপারী ও গাজি ফারুক প্রমূখ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাছিমপুর বাজার মসজিদের পেশ ইমাম মাওলানা আলাউদ্দিন ছালেহী।

আরো দেখুনঃ