হালুয়াঘাটে বিএনপি নেতার ঈদ উপহার সামগ্রী ও হুইল চেয়ার বিতরণ

ময়মনসিংহ প্রতিনিধি।।

ময়মনসিংহের হালুয়াঘাটে ৭শ নেতাকর্মীর মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। একই সঙ্গে শারীরিক প্রতিবন্ধী ১৪ জনকে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার মেঘশিমূল এগ্রো ফিসারিজ প্রাঙ্গণে ইফতার পূর্বে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে বিএনপি নেতা আবদুল কাদিরের সভাপতিত্বে ও যুবদলের যুগ্ম আহবায়ক আক্তার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ (উত্তর জেলা) বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলহাজ্জ সালমান ওমর রুবেল।

পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে হালুয়াঘাট উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন সালমান ওমর রুবেল। এর আগে বিগত সময়ে বিভিন্ন মামলায় জামিনে মুক্ত বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের ১১ নেতাকর্মীকে ফুলের মালা পড়িয়ে বরণ করে নেয়া হয়। একই সঙ্গে তাদের ও পরিবারের জন্য ঈদ সামগ্রীসহ নতুন পোশাক বিতরণ করা হয়। এছাড়াও ঐদিন দুপুরে উপজেলা ১৪ জন শারীরিক প্রতিবন্ধীর মাঝে ঈদ উপহার হিসেবে হুইল চেয়ার বিতরণ করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন যুবদলের আহবায়ক সাজ্জাদ হোসেন খান হিরা, ময়মনসিংহ উত্তর জেলা তাঁতীদলের সাবেক সভাপতি একলাছ উদ্দিন বিএসসি, উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য সচিব মোস্তফা মনোয়ার আল আমিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্জ সালমান ওমর রুবেল বলেন, হুইল চেয়ারের অভাবে শারীরিক প্রতিবন্ধী মানুষগুলো জীবন ছিলো আরও কষ্টের। ঈদের আগে উপহার হিসেবে অসহায় মানুষ গুলো হুইল চেয়ার পেয়ে উচ্ছাস প্রকাশ করেন। পাশাপাশি কারা নির্যাতিতসহ যেকোন নেতাকর্মীর পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ