হালুয়াঘাটে বিএনপি নেতা সালমান ওমর রুবেল এর ঈদ সামগ্রী বিতরণ

ময়মনসিংহ প্রতিনিধি।।

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে ও দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায়, ঈদ সামগ্রী বিতরণের অংশ হিসেবে দ্বিতীয়দিনে ৩ ইউনিয়নে ৯শত ৫০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (২৪ এপ্রিল) ঈদ সামগ্রী বিতরণের দ্বিতীয়দিনে সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার শাকুয়াই ইউনিয়নের বাট্টা বাজার ও শাকুয়াই উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ, দুপুরে বিলডোরা ইউনিয়নের বিলডোরা বাজার ও আলিশাহ্ বাজার, বিকেলে নড়াইল ইউনিয়নের খরমা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল।

ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি নেতা আহমদ আলী মাষ্টার, এখলাছ উদ্দিন বিএসসি, আনোয়ার হোসেন মেম্বার, রহিম উদ্দিন, মোজাম্মেল হোসেন খান, মোশারফ হোসেন, মোল্লা আলী সাবরী মনির, সানাউল্লাহ্, মতিউর রহমান মতি, যুবদল আহ্বায়ক সাজ্জাদ হোসেন হীরা, যুবদল নেতা তারিকুল ইসলাম চঞ্চল, আক্তার হোসেন, নাজমুল হুদা, কাজিম উদ্দিন, খুররম খান যুবরাজ, লাভিন, সেচ্ছাসেকদল নেতা ডা. রুহুল আমিন, পারভেজ, আজিজুল, আল আমিন, ছাত্রদল নেতা শামছুল আলম খান ফয়সাল, মাহমুদুল হাসান, আব্দুল্লাহ আল সায়িফ, নোমান খান, দেলোয়ার হোসেন, মেহেদী হাসান, মোস্তাক, মনিরুজ্জামান মুমিন সহ উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ঈদ সামগ্রী বিতরণ শেষে উপজেলার মেঘ শিমূল এগ্রো ফিসারিজে গরীব অসহায় ও সুধীজনদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এ সময় মহাসড়কে পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেন বিএনপি নেতা সালমান ওমর রুবেল ও বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ঈদ সামগ্রী বিতরণকালে আলহাজ্ব সালমান ওমর রুবেল তার বক্তব্যে বলেন, হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায় ৮হাজার গরীব অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করবো। তারই অংশ হিসেবে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে ও দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় দ্বিতীয় দিনের মতো ঈদ সামগ্রী বিতরণ করছি। আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আরো দেখুনঃ