হালুয়াঘাটে বিএনপি নেতা সালমান ওমর রুবেল’র ঈদ সামগ্রী বিতরণ

ময়মনসিংহ প্রতিনিধি।।

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে ও দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে হালুয়াঘাট ও ধোবাউড়ায় ঈদ সামগ্রী বিতরণের অংশ হিসেবে প্রথমদিনে ৩ ইউনিয়নে ৯শত ৮৫টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ঈদ সামগ্রীর মধ্যে ছিলো দুধ, সেমাই, চিনি, নুডোস।

শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার আমতৈল, স্বদেশী ও ধুরাইল ইউনিয়নে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ¦ সালমান ওমর রুবেল।

ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি নেতা এখলাছ উদ্দিন বিএসসি, আনোয়ার হোসেন মেম্বার, রহিম উদ্দিন, মোজাম্মেল হোসেন খান, মোশারফ হোসেন, মোল্লা আলী সাবরী মনির, সানাউল্লাহ্, মতিউর রহমান মতি, যুবদল আহ্বায়ক সাজ্জাদ হোসেন হীরা, যুবদল নেতা তারিকুল ইসলাম চঞ্চল, আক্তার হোসেন, নাজমুল হুদা, কাজিম উদ্দিন, খুররম খান যুবরাজ, আব্দুল হামিদ, রেফাজ, লাভিন, সেচ্ছাসেকদল নেতা ডা. রুহুল আমিন, পারভেজ, আজিজুল, আল আমিন, ছাত্রদল নেতা শামছুল আলম খান ফয়সাল, নুরে আলম জনি, মোস্তোফা মনোয়ার আল-আমিন, মাহমুদুল হাসান, আব্দুল্লাহ আল সায়িফ, নোমান খান, দেলোয়ার হোসেন, মেহেদী হাসান, মোস্তাক, মনিরুজ্জামান মুমিন সহ উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ঈদ সামগ্রী বিতরণ শেষে উপজেলার মেঘ শিমূল এগ্রো ফিসারিজে গরীব অসহায় ও সুধীজনদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এ সময় মহাসড়কে যাতায়াতরত রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণের সময় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব সালমান ওমর রুবেল বলেন, বর্তমান সরকার রাতের আধারে ক্ষমতায় এসে জনগনকে জিম্মি করে রেখেছে। ক্ষমতা চিরস্থায়ী করতে দমন পিড়ন অব্যাহত রেখেছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্ত করতে যে কোন আন্দোলন সংগ্রামে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহব্বান জানান। এ সময় তিনি আরো বলেন, উপজেলায় অনেকেই বিএনপির মনোনয়ন প্রত্যাশী। অথচ বিগত করোনাকালে কোন নেতাকে মাঠে পাওয়া যায়নি। আমি সবসময় মানুষের পাশে ছিলাম। বিগত করোনা কালে আমি হালুয়াঘাট ও ধোবাউড়ায় ১৫ হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেছি। ভবিষ্যতেও আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

আরো দেখুনঃ