হিলিতে নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হিলি প্রতিনিধি

দিনাজপুরের হিলিতে পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন, কেককাটা ও দোয়া খায়েরসহ দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

হাকিমপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে বুধবার সকাল ৯টায় হিলি বাজারস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভসুচনা করা হয়। এর পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। এর পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে নেতাকর্মীদের নিয়ে কেককাটা হয়। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে ও দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। এছাড়াও সন্ধ্যায় বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

এতে উপস্থিত ছিলেন হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ, ভাইসচেয়ারম্যান শাহিনুর রেজা, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন, বোয়ালদাড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা ও খট্টামাধবপাড়া ইউপি চেয়ারম্যান কাওছার আলী, উপজেলা আওয়ামীযুবলীগের সভাপতি আমিরুল ইসলাম ও সাধারন সম্পাদক এমদাদুল মল্লিক টগর, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কাহের আলী ও সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম, পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আতাউর রহমান, সাধারন সম্পাদক রাজু আহম্মেদসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ