হিলিতে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি

হিলি প্রতিনিধি

জ্বালানী তেল,গনপরিবহন ভাড়াসহ সকল দ্রব্যের মুল্যবৃদ্ধি ও বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে দিনাজপুরের হিলিতে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তা বাদী দল বিএনপি।

হাকিমপুর উপজেলা ও পৌরবিএনপিসহ সকল সহযোগী সংগঠন সমুহের আয়োজনে বুধবার দুপুরে হিলি বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ করেন তারা। এর আগে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে মিছিল নিয়ে সমাবেশে উপস্থিত হন নেতাকর্মীরা।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সহসভাপতি ডা.এজেডএম জাহিদ হোসেন বলেন, আজকে তারা নির্বাচনের পুর্বে ১০টাকা সের চাল দিব, ঘরে ঘরে চাকুরি দিব,বিনামুল্যে সার দেওয়ার কথা বলে ক্ষমতায় এসে সার ও তেলের দাম কয়েকগুন বাড়িয়েছে। আর চাকুরি অন্য দল হলে তে সম্ভব নয় আওয়ামীলীগ হলে পাওয়া যেতে পেরে তাও দক্ষিনা দিতে হবে তা না হলে আওয়ামীলীগ হলেও ছাড় নেই। আজকে সারা বিশ্বে যখন ভোজ্য ও জ্বালানি তেলের দাম কমে তখন বাংলাদেশে উল্টোটা হয় ভোজ্য ও জ্বালানি তেলের দাম অস্বাভাবিক হারে বাড়িয়েছে। এতে করে নিত্যপ্রয়োজনীয় সবকিছুর দাম হুহু করে বাড়ছে জনগনের চরম নাভিশ্বাস উঠে গেছে। তাই বিএনপি মানুষের অধিকার প্রতিষ্ঠা, হারিয়ে যাওয়া গণতন্ত্র পুনঃ উদ্ধারের জন্য আন্দোলন করছে। আজকে প্রধানমন্ত্রী আমাদের উদ্দেশ্য করে বললেন ওরা যদি আসে ওদেরকে চা খাওয়াবো কিন্তু আমরা কি দেখলাম ভোলায় বিএনপির সমাবেশে গুলি চালিয়ে ছাত্রদল নেতা ও স্বেচ্ছাসেবকদলের কর্মীকে পাখির মত গুলি করে হত্যা করা হলো। এই হলো প্রধানমন্ত্রীর চায়ের দাওয়াত আসলে আওয়ামীলীগ যা বলে ঠিক তার উল্টোটা করে। তিনি আরও বলেন সারাদেশের বিএনপির নেতা-কর্মীদের ইস্পাতের মতো শক্ত হয়ে ঐক্যবদ্ধ হতে হবে। তবেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করা এবং তারেক রহমানের স্বদেশ প্রর্তাবর্তন করা সম্ভব হবে। আর নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীন জাতীয় নির্বাচন হবে তত্বাবধায়ক সরকার ব্যবস্থা ছাড়া বিএনপি কোন নির্বাচনে যাবেনা বলেও হুশিয়ারী দেন।

হাকিমপুর উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস রহমানের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি মোফাজ্জল হোসেন, সাধারন সম্পাদক বখতিয়ার আহমেদ, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মুন্না, জেলা ছাত্রদলের সভাপতি রেজা আহমেদ, সাধারন সম্পাদক আবুজার সেতু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পী, পৌর বিএনপির সাধারন সম্পাদক নাজমুল হকসহ অনেকে।

আরো দেখুনঃ