হিলিতে বিশেষ অভিযান চালিয়ে ৯জুয়াড়িসহ ১৪ জনকে আটক করেছে পুলিশ

হিলি প্রতিনিধি

দিনাজপুরের হিলিতে বিশেষ অভিযান চালিয়ে রীতিমতো আসর বসিয়ে জুয়া খেলার দায়ে ৯জুয়াড়িসহ ১৪ জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা ও মাদক উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় পৃথক বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ। শুক্রবার সকালে তাদের সকলকে দিনাজপুর আদালতে প্রেরন করা হয়েছে।

আটক জুয়াড়ুরা হলেন, হিলির পালপাড়া গ্রামের মৃত মঙ্গল চন্দ্রের ছেলে তন্ময় রায়(৩০), চন্ডিপুর এলাকার মৃত কারিগর মুরমুর ছেলে সোবহান মুরমু(৩২),মকবুল হোসেনের ছেলে আব্দুর রহিম(২৮),আজিজুল হকের ছেলে মিনারুল ইসলাম(২৪),মৃত দিলিপ কুমারের ছেলে দিপ্ত কুমার(২৫),মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে শামিম হোসেন(২৮),জসিম উদ্দিনের ছেলে বাবলু হোসেন (২৬),মৃত ফারাজ উদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল কুরাইশি(২৪),মহেন্দ্র মালির ছেলে দিনেশ মালি(৪২)।মাদকসহ আটককৃতরা হলেন, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে উজ্জল হোসেন (৩৩),হিলির দক্ষিণ বাসুদেবপুর গ্রামের মৃত লোকমানের ছেলে হামিদুল হক(৫৯),মৃত আমির উদ্দিনের ছেলে মোফাজ্জল হোসেন (৪৫),দিনাজপুর সদরের বটতলী এলাকার আবুল কালাম আজাদের ছেলে সোহাগ(৩৩),পাবর্তীপুর উপজেলার কালিকাপুর গ্রামের মৃত ময়েন উদ্দিনের ছেলে সাহেব আলী(২৮)।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার শামিম জানান, মাদক কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে পুলিশের বিশেষ একটি দল হিলির মাঠপাড়া এলাকায় অভিযান চালিয়ে হিরোইন বিক্রির সময় তিন গ্রাম হিরোইনসহ ক্রেতা বিক্রেতাকে পাঁচজনকে হাতেনাতে আটক করা হয়। অপরদিকে পুলিশের অপর একটি দল হিলির চন্ডিপুর এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলার সময় জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ৯ জনকে আটক করে।তাদের বিরুদ্ধে জুয়া আইনে ও মাদকসহ আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে তাদের সকলকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুনঃ