হিলিতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক গৃহবধুকে ধর্ষনের অভিযোগ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ

হিলি প্রতিনিধি।।

দিনাজপুরের হিলিতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক গৃহবধুকে ধর্ষনের অভিযোগে থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগি ওই নারী। ওই ঘটনায় অভিযুক্ত আব্দুল হাই (৪২) নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে আব্দুল হাইকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। আব্দুল হাই হিলির জালালপুর গ্রামের মোশারফ হোসেন এর ছেলে। আব্দুল হাই বিবাহিত সে তিন মেয়ে ও এক ছেলে সন্তানের জনক। বিরামপুরের জোয়ালকামড়া গ্রামে ওই গৃহবধুর বাড়ি। হিলির বিশাপাড়া গ্রামের জনৈক মানিকের স্ত্রী সে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে ওই গৃহবধুর সাথে বেশ কিছুদিন ধরেই সখ্যতা গড়ে তোলে আব্দুল হাই নামের এক ব্যাক্তি। বিষয়টি জানাজানি হলে তাদের দুজনের মাঝে দুরুত্বের সৃষ্টি হয় তখন ওই গৃহবধু তার স্বামীকে নিয়ে ঢাকায় যায়। পরে আবারো আব্দুল হাই ওই গৃহবধুকে বুঝিয়ে তার স্বামীসহ তাকে ঢাকা থেকে জালালপুরে নিয়ে এসে তার দ্বিতীয় একটি বাড়িতে রাখে। সেখানে ওই গৃহবধুকে একটি দোকান করে দেয় সে ওই দোকান চালায় আর তার স্বামী একটি অটো চালায়। এর মাঝে আবারো আব্দুল হাই ও ওই গৃহবধুর সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে যায়। পরবর্তীতে ওই গৃহবধুর স্বামী অবৈধ সম্পর্কের বিষয়টি জানলে তাদের মাঝে বিরোধের সৃষ্টি হয়। এসময় আব্দুল হাই সেই দোকান নিয়ে নেয় ও তাদের বাড়ি থেকে বের করে দেয়।

পরবর্তীতে আবারো ওই গৃহবধুকে স্টেশন এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে সেখানে রেখে দেয়। গত শুক্রবার স্বামীর অনুপস্থিতে আব্দুল হাই আবারো সেই বাড়িতে গিয়ে গৃহবধুকে ধর্ষন করে। এঘটনায় ওই রাতেই গৃহবধু বিস্তারিত জানিয়ে থানায় অভিযোগ দেয়। আমরা মামলা গ্রহন করে অভিযুক্ত আব্দুল হাইকে শনিবার সন্ধ্যায় গ্রেফতার করেছি। এঘটনায় আসামীকে দিনাজপুর আদালতে প্রেরন ও ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য দিনাজপুর এমরহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আরো দেখুনঃ