হিলিতে মাদকসেবনের দায়ে দুই ব্যাক্তিকে ছয়মাস ও একবছর মেয়াদে কারাদন্ড প্রদান

হিলি প্রতিনিধি।।

দিনাজপুরের হিলিতে মাদকসেবনের দায়ে মজনু মিয়া (৩৩) ও হাবিবুর রহমান (২৯) নামের দুই ব্যাক্তিকে ছয় মাস ও একবছর মেয়াদে কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। একইসাথে তাদের দুজনকে অর্থদন্ড প্রদান করা হয়।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের এই কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত মজনু মিয়া হিলির চন্ডিপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে ও হাবিবুর রহমান হিলির জাংগই গ্রামের আফাজ উদ্দিনের ছেলে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার শামীম বলেন, গোপন সংবাদরে ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টায় হিলির চন্ডিপুর এলাকায় চোয়ানি মদ সেবনকালে মজনু মিয়াকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। অপরদিকে হিলির জাংগই এলাকায় অভিযান চালিয়ে গাজাসেবনকালে হাবিবুর রহমানকে আটক করা হয়। পরে তাদের দুজনকে ভ্রাম্যমান আদালতের নিকট উপস্থাপন করা হলে আদালত তাদের দুজনকে যথাক্রমে ছয় মাস ও একবছর মেয়াদে কারাদন্ড প্রদান করেন। সেই সাথে উভয়কে ১শ টাকা ও ৫শ টাকা জরিমানা করেন অনাদায়ে যথাক্রমে ৩দিন ও ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। তাদের দুজনকে শনিবার সকালে দিনাজপুর কারাগারে প্রেরন করা হয়েছে।

আরো দেখুনঃ