হিলিতে মাদকসেবনের দায়ে ১৪জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত

হিলি প্রতিনিধি।।

দিনাজপুরের হিলিতে মাদকসেবনের দায়ে ১৪ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদলত। শনিবার দুপুরে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম তাদের এই কারাদন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলো, আসাদুজ্জামান জুয়েল (৩৮), আজিজার রহমান (৪৬), লাবু (২৫), সাজু হোসেন (৩৫), আনোয়ার হোসেন (৩৫), মনছুর আলী (৫০), নাসির উদ্দিন (৭৫), শাহিন বাবু (৩৮), এজায়েছ হোসেন (২৭), আলিম (৪২), শফিকুল ইসলাম (২৮), জয় (২৪), রাব্বি ইসলাম (২৪), শরিফুল মালিতা (৬২), তাদের সকলের বাড়ি দিনাজপুর,জয়পুরহাট, নীলফামারি, নওগা, রংপুর জেলার বিভিন্ন উপজেলায়।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল বাশার বলেন, শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত হাকিমপুর থানা পুলিশের বিশেষ একটি দল হিলির বিভিন্ন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালায়। এসময় বিভিন্ন স্থান থেকে মাদকসেবনের দায়ে ১৪জন মাদকসেবীকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতের নিকট উপস্থাপন করা হয়। এসময় আদালত তাদের মধ্যে ৩জনকে ২বছর করে কারাদন্ড, বাকিদের ৩মাস, ৬মাস ও ১বছর করে কারাদন্ড ও প্রত্যেককে ১শ টাকা অর্থদন্ড প্রদান করেন। পরে তাদের সকলকে দিনাজপুর কারাগারে প্রেরন করা হয়েছে।

আরো দেখুনঃ