৫ম পর্যায়ের খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী ঘর উপহার পাবেন ৮শত ৬০টি পরিবার

খাগড়াছড়ি প্রতিনিধি।।

খাগড়াছড়িতে ৫ম পর্যায়ের বরাদ্দকৃত ১হাজার ৩শত ৮১ টি গৃহের মধ্যে (২য় ধাপে) অবশিষ্ট ৮শত ৬০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ দ্বিকক্ষ বিশিষ্ট সেমি-পাকা গৃহ প্রদান করা হবে।

বৃহস্পতিবার বিকেলে খাগড়াছড়ি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক মো: সহিদুজ্জামান এসব কথা বলেন।

তিনি বলেন, ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ মাননীয় প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী আগামী ১০ জুন ২০২৪ তারিখ সোমবারে নির্ধারিত উপকারভোগী পরিবারের নিকট উক্ত গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন। উদ্বোধনের মাধ্যমে পার্বত্য অঞ্চল খাগড়াছড়িতে ৮শত ৬০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে চাবিসহ ঘর হস্তান্তর করা হবে।
জেলা প্রশাসক মো: সহিদুজ্জামান আরো বলেন,এ পর্যন্ত খাগড়াছড়ি পার্বত্য জেলার ০৯টি উপজেলায় ইতঃপূর্বে ৭ হাজার ৫শত ৪৯ টি পরিবারকে জমিসহ গৃহ প্রদান করা হয়েছে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক( রাজস্ব) ফেরদৌসী বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) রাসেল ইকবাল, প্রেসক্লাব সভাপতি চৌধুরী আতাউর রহমান, খাগড়াছড়ি জেলা সাংবাদিক ইউনিয়ন সভাপতি জীতেন বড়ুয়া, সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, গণমাধ্যম কর্মী হলাপ্রুসাই মারমাসহ অনেকেই উপস্থিত ছিলেন।

একে/অননিউজ24

আরো দেখুনঃ