৬৪ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল জমির দলিল ও ঘরের চাবি।

বাগেরহাট প্রতিনিধি।।

মোল্লাহাটে ভূমিহীন ও গৃহীনদের মাঝে আশ্রয়ন প্রকল্পের ঘর ও জমি হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার (১১ জুন) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে, উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা এবং উপজেলা নির্বাহী অফিসার শোভন সরকার সুফলভোগীদের মাঝে দুই শতক জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন ।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা সুলতানা নীলা, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিয়া বেগম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা রুনীয়া আকতার, ইউপি চেয়ারম্যান শিকদার উজির আলী, মনোরঞ্জন পাল, শেখ রফিকুল ইসলাম, মোল্লা মিজানুর রহমান, মোল্লাহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোহন, যুবলীগ সাধারণ সম্পাদক মুন্সী তানজিল হোসেন প্রমূখ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সারাদেশে একযোগে চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপের ঘর এবং জমির দলিল সুফলভোগী ভূমিহীন ও গৃহীনদের মাঝে হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন। মোল্লাহাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে এ ধাপে ৬৪ টি ঘর এবং জমির দলিল হস্তান্তর করা হয়েছে। এ উপজেলায় এর পূর্বে প্রথম পর্যায়ে ৩৫ টি, দ্বিতীয় পর্যায়ে ৬০টি, তৃতীয় পর্যায়ে ১৭০ টি, চতুর্থ পর্যায়ে প্রথম ধাপে ৭৫ টি, দ্বিতীয় ধাপ ৭০ টি, পঞ্চম পর্যায়ে ৬৪ টি সর্বমোট ৪৭৪ টি ঘর বসবাস উপযোগী হয়েছে বলে জানা গেছে।

এআই/অননিউজ২৪

আরো দেখুনঃ