৭০ বছর বৃদ্ধার জবাই করা লাশ উদ্ধার

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগরে রাতের আধারে ৭০ বছর এক বৃদ্ধার জবাই করা লাশ উদ্ধার করা হয়েছে। নিজ বসত ঘরে কে-বা কারা তাকে জবাই করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। মঙ্গলবার ভোররাতে উপজেলার দারোরা ইউনিয়নের নোয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। জবাই হওয়া মমতাজ বেগম ওই গ্রামের মৃত মফিজ উদ্দিনের স্ত্রী।

জানা যায়, মঙ্গলবার সকালে প্রতিদিনের মতো মমতাজ বেগম ঘর থেকে বের না হওয়ায় প্রতিবেশীরা এসে ডাকাডাকি করে। কিন্তুু কোন প্রকার সাড়া শব্দ না পেয়ে পিছনের দরজা ধাক্কা দিলে সেটি খোলা পাওয়া যায়। তখন ঘরে ঢুকে দেখে খাটের উপর মমতাজ বেগমের জবাই করা লাশ। পরে তাদের শোর-চিৎকারে এলাকাবাসী এসে থানায় খবর দেয়। দুপরে ওসি আবুল হাসিমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল পূর্বক লাশ থানায় নিয়ে আসে।

মমতাজ বেগমের ছেলে নজরুল ইসলাম বলেন, আমরা ৪ ভাই ৩ বোন। বাকি ৩ ভাই প্রবাসে থাকে। আমি ঢাকায় থাকি। বাড়িতে আমার মা একা থাকতো। কে বা কাহারা এমন কাজ করলো আমি ভেবে পাচ্ছি না। আশা করছি পুলিশী তদন্তে প্রকৃত খুনি বেরিয়ে আসবে।

মুরাদনগর থানার ওসি আবুল হাসিম বলেন, এ বিষয়ে এখনো (রাত ৭টা) লিখিত অভিযোগ পাওয়া যায়নি। মোবাইল চার্জারের তার দিয়ে হাত বাধাঁ অবস্থায় মমতাজ বেগমের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার লাশের ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আরো দেখুনঃ