ফ্রেন্ডস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে মোঃ কালাম মজুমদারকে সংবর্ধনা প্রদান

বাহরাইন, সাহিন সিকদার।।

ফ্রেন্ডস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়, বাহরাইন এর বিশিষ্ট ব্যবসায়ী এবং কুমিল্লা প্রবাসী কল্যাণ ফোরামের নব নির্বাচিত সভাপতি জনাব মোঃ কালাম মজুমদারকে সংবর্ধনা দেয়া হয়।

শুক্রবার স্থানীয় সময় রাত ৮ টায় দেশটির আলী শহরের পান কেন্দ্র একটি হলরুমে পবিত্র কোরআন তেলোওয়াত এর মধ্যদিয়ে সংবর্ধনা উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় ফ্রেন্ডস ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল কাদের রিপনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জামাল নুরুল ইসলাম ও কবির হোসেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা প্রবাসী কল্যাণ ফোরামের সম্মানিত সভাপতি জনাব মোঃ কালাম মজুমদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সম্মানিত সভাপতি জনাব: কয়েছ আহমেদ, বিজনেস ফোরামের আইনুল হক, বাহরাইন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন নুর, বাংলাদেশ সোসাইটির সভাপতি সান্তনু, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদের মজুমদার, কুমিল্লা প্রবাসী ফোরামের সাধারণ সম্পাদক আনিসুর রহমান, কুমিল্লা প্রবাসী ফোরামের সিনিয়র সহ-সভাপতি মামুন, বৃহত্তর বরিশাল বিভাগের সভাপতি আব্দুল হক, বৃহত্তর বরিশাল বিভাগের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন, ফ্রেন্ডস ওয়েল ফেয়ারের সদস্য ইয়াকুব, হাবিবুর রহমান, ইমরান হোসেন সুমন, দিদার আরিফ,বোরহান উদ্দিন ও লালমাই উপজেলার প্রবাসী সহ বাহারাইনের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- প্রবাসে সকলে মিলেমিশে কাজ করে কুমিল্লা প্রবাসী কল্যাণ ফোরাম বাহরাইন একটি সুন্দর মডেল কুমিল্লা উপহার দিবেন।

তিনি কুমিল্লা প্রবাসী কল্যাণ ফোরাম এবং ফ্রেন্ডস ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাহরাইনের উত্তারাত্তর সাফল্য কামনা করেন।

আলোচনা শেষে মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও দেশের মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

বাহারাইন প্রবাসী সহ দেশ-বিদেশের সকলের মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদের মজুমদার

অনুষ্ঠান শেষে অতিথি সহ উপস্থিত সকলকে মেজবানের খাবার পরিবেশন করা হয়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ