দেবিদ্বারে পৌর নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন মেয়র প্রার্থী কাইয়ুম ভূঁঞা

-----২১ পর দেবিদ্বারে পৌর নির্বাচন-----

দেবিদ্বার প্রতিনিধি-
দেবিদ্বার পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী হাজী এম এ কাইয়ুম ভূঁঞা মনোনয়ন পত্র জমা দিয়েছেন। রোববার সকালে প্রার্থীর শতাধিক কর্মী-সমর্থকদের নিয়ে উপজেলার নির্বাচন কার্যালয়ের সহকারী রিটানিং কর্মকর্তা মো. আলতাফ হোসেন’র নিকট মনোনয়ন পত্র জমা দেন তিনি।

কাইয়ুম ভূঁঞা জানায়, সুন্দর-পরিচ্ছন্ন ও নান্দনিক পৌরসভা বিনির্মাণের লক্ষ্যে আমি শেষ মুহুর্ত পর্যন্ত নির্বাচনের মাঠে লড়ে যাবো ইনশাআল্লাহ। দেবিদ্বার পৌরসভার জনগণ নিশ্চয়ই যোগ্য ব্যক্তিকে নির্বাচন করবেন। আমাকে নির্বাচিত করলে একজন নিঃস্বার্থ সমাজকর্মী হিসেবে জনগণের পাশে থাকবো। আমি পৌরবাসীর দোয়া সমর্থন ও ভোট প্রত্যাশী।

উল্লেখ্য পৌরসভা প্রতিষ্ঠার ২১ বছর পর পৌর নির্বাচনের তফসিল ঘোষণা করা হলে পৌরবাসীর মধ্যে বিপুল উৎসাহ আনন্দ দেখা দেয়। আগামী ১৭ জুলাই পৌর নির্বাচনকে সামনে রেখে যার যার অবস্থান থেকে প্রার্থীতা ঘোষণায় গ্রাম্য সংসদ ‘চা’ষ্টলগুলোতে চলে ভোট ও জয়-পরাজয়ের হিসাব-নিকাশ, সভা-সমাবেশ, র‌্যালী, আলোচনা সভা, পোষ্টারিং, লিফলেট বিতরণ শুরু করেন। ১৮জুন রোববার মনোনয়ন পত্র সংগ্রহর ও জমার শেষ তারিখ, বাছাই ১৯ জুন, প্রত্যাহার ২৫ জুন, প্রতীক বরাদ্ধ ২৬ জুন।

আরো দেখুনঃ