সোনারগাঁয়ে মিউজিকের সঙ্গে যুবককে নির্যাতনের ভিডিও ভাইরাল, ডাকাত শাহ আলম গ্রেপ্তার

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসে এক যুবককে পিটিয়ে ভাইরাল হওয়া ডাকাত শাহ আলম (৪২) কে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। শনিবার ( ৩০ জুলাই) ভোরে তাকে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে গ্রেপ্তারের পর ডাকাতির মামলায় আদালতে পাঠানো হয়।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ভিডিওতে শাহ আলমকে পুলিশের সোর্স দাবি করা হলেও ওসি তা অস্বীকার করছেন। গ্রেপ্তারকৃত শাহ আলম নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের বাড়ীচিনিস গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে।

এর আগে গত শুক্রবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিওতে দেখা যায়, শাহ আলম নামের যুবকটি নাচতে নাচতে কিছুক্ষণ পর তাকে একটি প্লাস্টিকের সবুজ রঙের পাইপ দিয়ে এলোপাথাড়িভাবে লাঠিপেটা করছে। পেটানোর সময় যুবকটি হাউমাউ করে চিৎকার করলেও সে একের পর এক আঘাত করে যাচ্ছে। এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে তাকে গ্রেপ্তারের দাবি তোলা হয়।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, শাহ আলমের ভিডিওটি ভাইরাল হওয়ার আগেই তাকে গ্রেপ্তার করা হয়েছে।
তিনি আরো জানান, দুই ডাকাতের দ্বন্ধে এ ভিডিও ভাইরাল করা হয়। নির্যাতিত যুবক ডাকাত সাদ্দামের সহযোগী। লেনদেন নিয়ে দ্বন্ধে ওই যুবককে পেটানো হয়।

ওসি জানান, শাহ আলমের সাথে পুলিশের কোন সর্ম্পক নেই। পুলিশের নাম ব্যবহার করে অবৈধভাবে অর্থ আদায়, ডাকাতি ও মাদক ব্যবসা করতো। সে মূলত একজন ডাকাত। সেজন্য তাকে শুক্রবার সকালে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

আরো দেখুনঃ