ময়মনসিংহ বড় বাজার ব্যবসায়ী সমিতির ২৫ বছর পূর্তি উদযাপন

ময়মনসিংহ প্রতিনিধি
অত্যন্ত জাকজমকপূর্ণ আয়োজনে ময়মনসিংহের ঐতিহ্যবাহী “বড় বাজার ব্যবসায়ী সমিতি”র ২৫ বছর পূর্তি উদ্যাপিত হয়েছে। সোমবার (২২ মে) রাত ৮টায় নগরীর বড় বাজার এলাকায় সমিতির নিজস্ব কার্যালয়ে দোয়া, কেক কাটা ও সংক্ষিপ্ত আলোচনা সভার মাধ্যমে সমিতির ২৫ বছর পূর্তি উদ্যাপন করা হয়।

এর আগে সমিতির নেতৃবৃন্দ ফিতা কেটে কার্যালয়ে প্রবেশ করে। এসময় প্রতিটি সদস্য ও অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। ব্যবসায়ীদের ও সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়। পরে কেক কাটার আয়োজন করা হয়।

সংক্ষিপ্ত আলোচনায় ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন, বিগত ২৫ যাবত আমরা যেভাবে ঐক্যবদ্ধ ছিলাম আগামী দিনেও যেন ব্যবসায়ীদের স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে পারি। আমাদের ব্যবসায়ীদের স্বার্থের ব্যাপারে সবসময় ঐক্যবদ্ধ থাকতে হবে, সমিতির উন্নয়নে কাজ করতে হবে। নেতৃবৃন্দ আরো বলেন, ১৯৯৮ সালের ২২ মে এ সংগঠনের যাত্রা শুরু করে ব্যবসায়ীদের স্বার্থে ময়মনসিংহ অঞ্চলে অত্যন্ত সুনামের সাথে কাজ করে আসছে। বিভিন্ন দূযোর্গে এই সংগঠন ব্যবসায়ীদের পাশে দাড়িয়েছে। আগামী দিনে সমিতির সুনাম ধরে রাখতে সংগঠনের সকল নেতৃবৃন্দকে একসাথে কাজ করার আহবান জানান নেতৃবৃন্দ।

এসময় সমিতির উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী শফিকউল্লাহ, ময়মনসিংহ চেম্বার অব কর্মাসের্র সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা, সমিতির সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির, সহ-সভাপতি বাবুএন কে শর্মা দুলাল, অলিউল্লাহ খান অলি, বাবু গৌতম কুমার পোদ্দার চেতন, বাবু অখিল চন্দ্র ধর, সাধারন সম্পাদক আলহাজ্ব সালমান ওমর রুবেল, যুগ্ন সম্পাদক তানভীর আহাম্মেদ খান রাকিব, বাবু বাপ্পী চন্দ, সহ-সাধারন সম্পাদক বাবু পরিতোষ দাস, মো: রুবেল পাঠান, সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক গোপাল চন্দ, প্রচার সম্পাদক হাজী মো: ওমর ফারুক, সমাজকল্যান সম্পাদক জাহাঙ্গীর আলম নবীন,অর্থ সম্পাদক রবিন শর্শা, ক্রীড়া সম্পাদক মীর মো: মিশু ও সদস্য মোতাহারুল আলম রিপন, প্রবীর কুমার পোদ্দার, শাহীনুল ইসলাম শাহীন, নারায়ন চন্দ্র ধর, দোস্ত মোহাম্মদ, লোকনাথ পালসহ বড় বাজারের ব্যবসায়ী ও আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিল।

আরো দেখুনঃ