সোনারগাঁয়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী আটক

সোনারগাঁ প্রতিনিধি।।
নারায়ণগঞ্জের সোনারগাঁউপজেলায় আফসানা আক্তার (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী অনিকের বিরুদ্ধে। এ ঘটনায় ঘাতক স্বামী অনিককে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার গভীর রাতে এই ঘটনা ঘটে।

নিহত আফসানা আক্তার উপজেলার কাঁচপুর ইউনিয়নের রায়েরটেক এলাকার জুলফিকার আলীর মেয়ে।

ঘাতক অনিক মাদারীপুর জেলার কালকিনি উপজেলার রামারফুর গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে।

নিহতের বিমাতা ভাই খাইরুল ইসলাম জানান, মাদারীপুরের কালকিনি উপজেলার রামারফুর গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে অনিকের সঙ্গে প্রেমের সম্পর্কে পালিয়ে দুই বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা পার্শ্ববতী বন্দর থানার লাউসার নেহাল সরদারের বাগ করিম মেম্বারের বাড়িতে ভাড়া বাসায় থাকতেন। তাদের সংসারে ১০ মাসের আব্দুল্লাহ নামে একটি পুত্রসন্তান রয়েছে। পারিবারিক কলহে জেরে গত বৃহস্পতিবার গভীর রাতে আমার ছোট বোন আফসানাকে পিটিয়ে শ্বাসরোধে হত্যার পর লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখেছে তার স্বামী।

প্রতিবেশীরা জানান, বিয়ের পর তারা দুই বছর যাবত একই বাসায় সুন্দরভাবেই ঘর-সংসার করে আসছিল। খুঁটিনাটি ঘটনা নিয়ে প্রায়ই ঝগড়া ও মারামারি হতো। বৃহস্পতিবার রাতে বাড়ি মালিককে অনিক ডেকে এনে দেখান তার স্ত্রী ফাঁসি দিয়েছে। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে রাতেই লাশ উদ্ধার করে নিয়ে যায়।

ধামগড় পুলিশ ফাঁড়ির এসআই তৌহিদুজ্জামান জানান, প্রথমে আত্মহত্যা করে এক নারী ঝুলে রয়েছে। এ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি গৃহবধূর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। পরে সুরতহাল প্রস্তুত করে লাশ মর্গে পাঠিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় ঘাতক স্বামী অনিককে আটক করা হয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ