নাচের ভিডিও ভাইরাল, ট্রলের শিকার ভিক্টোরিয়ার প্রাক্তন ৮ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক ||
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের প্রাক্তন ৮ শিক্ষার্থীর নাচের ভিডিও ভাইরাল। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা গেছে, ঢালিউড চলচিত্র অগ্নি-২ সিনেমার চুমু গানের সাথে নেচে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রলের শিকার হচ্ছেন ভুক্তভোগী শিক্ষার্থীরা।

জানা যায় ভিক্টোরিয়া কলেজ সর্ট স্টোরি নামের ফেসবুক পেইজ থেকে শেয়ার করা ভিডিওগুলো মুহূর্তেই ছিড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে এবং ২৫০টি শেয়ার ও ৮০ হাজার ভিউ হয়ে যায়।

ভুক্তভোগীদের একজন সমাজকর্ম বিভাগের প্রাক্তন শিক্ষার্থী নাজমুল হাসান সাংবাদিকদের জানান, ভিডিওগুলো ২০১৭ সালের দিকে আমাদের বিদায়ী অনুষ্ঠান উপলক্ষে করা। কে বা কারা আমাদের অনুমতি ছাড়া ইন্টারনেটে ছেড়ে দেয়। অনেক জুনিয়র আমাদের সম্পর্কে কিছু না জেনেই ভিডিও নিয়ে নেতিবাচক মন্তব্য ও ট্রল করছে।

এমনকি কলেজ ছাত্রলীগ নেতারা পর্যন্ত আমাদের নিয়ে বাজে মন্তব্য লিখছে যা ছাত্রনেতাদের কাছে কখনই কাম্য নয়। এতে আমরা বিব্রত একই সাথে কলেজেরও দুর্নাম। আমরা দ্রুত ঐ ফেইসবুক পেইজের এডমিন মডারেটরদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে ব্যবস্থা নেবো। যারা শেয়ার করেছেন দ্রুত ডিলিট করার অনুরোধ রইলো।

অপর ভুক্তভোগী শিক্ষার্থী তামান্না ইসলাম (ছদ্মনাম) জানান, অনেকে শেয়ার করা ভিডিও পোস্টে মেনশন দিয়ে নেতিবাচক মন্তব্য করছে। এতে সামাজিক ও পারিবারিকভাবে আমি মারাত্মক বিব্রত ও হেনস্তার শিকার হচ্ছি। আমরা তো কেউ পেশাদার নৃত্যকর্মী না। শিক্ষার্থী হিসেবে রেগ ডেতে সামান্য আনন্দের জন্য বন্ধুরা মিলে নাচের ভিডিও টা বানিয়েছি। অনুষ্ঠানে তখন শিক্ষকরাও ছিলেন। হঠাৎ করে ৫ বছর পর এভাবে হেনস্তার শিকার হবো ভাবিনি।

আরো দেখুনঃ