জাতীয় পার্টির বর্ধিত সভায় আহসান হাবিব লিংকন এই সরকারের পতন মাসখানেকের ব্যাপার মাত্র

কুষ্টিয়া প্রতিনিধি।।
কেন্দ্রীয় জাতীয় পার্টির (জাফর) মহাসচিব ও সাবেক সাংসদ আহসান হাবিব লিংকন বলেছেন, এই সরকারের পতন তো আর মাসখানেকের ব্যাপার মাত্র। আল্লাহ আমি লিংকনের হায়াতটা দিয়ে হলেও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হায়াত বাড়িয়ে দেন। দেশমাতা খালেদা জিয়া যেনো দেখতে পারে শেখ হাসিনার পরিনতি। বঙ্গবন্ধুর কন্যার পরিণতি। সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারায় তার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি ক্ষমতায় এসে বেশি বাড়াড়ি শুরু করে দিল মানুষ তখন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার আশ্রয়ে গেল। ২০০৯ সালে বিপুল ভোটে জয়লাভ করালো। সেই ভোট নিয়েই এই ১৫বছর ক্ষমতায়। এই নাকি জাতি জনকের কন্যার সরকারের কাজ। কি ঘটেনি এ দেশে পনেরো বছরে। আমরা সমালোচনা করছি না, আমি ন্যায্য কথা বলছি। অবিলম্বে বিরোধী দলের দাবি মেনে নিন। নির্দলীয় নিরপেক্ষ তত্ত¡াধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন।

আহসান হাবিব লিংকন আরও বলেন, আওয়ামী লীগের নেতাদের তো টাকার অভাব নাই, কাল যে চা চেয়ে খাইতো, সিগারেটের মুতা যে চেয়ে খাইতো। সে এখন একশত কোটি টাকার মালিক। আবার প্রশাসনও তাদের। তাই নিরপেক্ষ তত্ত¡াধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন, নির্বাচন করেন, এ দেশের জনগণ চাইলে আবার আপনাকে ক্ষমতায় বসাতেও পারে। জাতীয় পার্টির (জাফর) দলের নেতা আশরাফুল আলম চাঁদের সভাপতিত্বে এসময় বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ