কুমিল্লায় মন্দির উদ্বোধন করেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম সহ ৩-এমপি

আজিজুল হক, মুরাদনগর(কুমিল্লা)

বঙ্গবন্ধুর পরিবারের সকলকেহত্যার পরে আমাদের দেশে ধর্ম নিরপেক্ষতা তুলে দেওয়া হয়েছে। আমার বাড়ীর মসজিদের পাশে ছিলো মন্দির। আযানের সাথে বাজতো উলুধ্বনি। বঙ্গবন্ধুর নীতিতে ছিলো ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র। আমাদের দেশের মানুষের শান্তি নষ্ট করতেযারাফাঁদ পাতেতাদের সফলহতে দেওয়াযাবেনা। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশে সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে। গতকাল শুক্রবার দেবীদ্বারের গাদিসাইরে একটি মন্দির উদ্বোধনী অনুষ্ঠানে এমনটাই বলেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম।

কুমিল্লা জেলার দেবীদ্বারের গাদিসাইরে শ্রীমৎ আচার্য বিবেকানন্দ গোস্বামীর শততম জন্মজয়ন্তী ও নবনির্মিত মন্দিরের শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রদীপ চন্দ্র নন্দীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-৬ আসনের সাংসদ মনোরঞ্জন শীল গোপাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসএমএমইউ এর সাবেক উপাচার্য ডাঃ প্রাণ গোপাল দত্ত এমপি ও রাজীফখরুল এমপি, জেলা প্রশাসক মুশফিকুর রহমান, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম ও তপন বকশী, পৌর মেয়রশামীম, সুকেন সরকার প্রমূখ।

ডাঃ প্রাণ গোপাল দত্ত এমপি বলেন, শ্রীমৎ আচার্য বিবেকানন্দ গোস্বামী ছিলেন সৃষ্টিকর্তার দূত। যুগে যুগে অবতীর্ণ হয়েমানুষের মুক্তির জন্য তারা পথ দেখান। সৃষ্টিকর্তাএকজনরয়েছেন, তাকে পেতেহলেতার দূতের পথ অনুসরণ করতেহবে। সকল ধর্ম সত্য, সকলের পথ ভিন্ন হলেও গন্তব্য অভিন্ন।

আলোচনা সভার সমাপনীতে ফিতা কর্তন ও মঙ্গল প্রদীপ প্রৌজ্বলন করে নবনির্মিত মন্দিরের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি। পরবর্তীতে শ্রী বিগ্রহের চরণে পুষ্প অর্পন করেন সকলে। এছাড়াও বিকেলে মন্দির প্রাঙ্গনে পৌঁছালে প্রধান অতিথিকে গার্ড অব অনার ও লালগালিচা সম্বর্ধনায় বরণ করে নেওয়া হয়।

আরো দেখুনঃ