সরকার পতনের ১ দফা দাবি আদায়ের লক্ষ্যে ময়মনসিংহ জেলা বিএনপির রোড মার্চ কর্মসূচি

ফয়জুর রহমান ফরহাদ

সরকারের পদত্যাগ নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন ও বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে রবিবার(১অক্টোবর) সকাল ১০ টায় ময়মনসিংহ জেলার প্রবেশদ্বার আমিড়াবাড়ি ইউনিয়নের পেট্রোলপাম্প থেকে যাত্রা শুরু হয়ে রোড মার্চটি ময়মনসিংহ হয়ে কিশোরগঞ্জে গিয়ে শেষ হবে।

সরকার পতনের এই রোড মার্চের নেতৃত্বে প্রধান অতিথি বক্তব্য দেন ড. আবদুল মঈন খান সদস্য, বিএনপি জাতীয় স্থায়ী কমিটি।

রোড মার্চটি আমিরাবাড়ি ইউনিয়নের প্রবেশদ্বার পেট্রোলপাম্প মোড়ে অবস্থান করে পথসভার উদ্বোধন করা হয় । দুপুর বারোটায় পথ সভা শেষ হয়।

ময়মনসিংহ জেলা বিএনপির আহ্বায়ক ডা: মাহবুর রহমান লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য দেন নজরুল ইসলাম খান সদস্য, বিএনপি জাতীয় স্থায়ী কমিটি, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল যুগ্ম মহাসচিব, বিএনপি জাতীয় নির্বাহী কমিটি, সৈয়দ এমরান সালেহ প্রিন্স সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ)বিএনপি জাতীয় নির্বাহী এ্যাড. ওয়ারেস আলী মামুন সহ-সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) বিএনপি জাতীয় নির্বাহী কমিটি মোঃ শরীফুল আলম সহ-সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু, কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমূখ।রোড মার্চ পথসভা সঞ্চালনায় করেন মোঃ জাকির হোসেন বাবলু ও আলমগীর মাহমুদ।

আরো দেখুনঃ