চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

লক্ষ্মীপুরের রায়পুরে একটি সুপারি বাগান থেকে শাহ আলম স্বপন (৪৫) নামে এক অটোচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে- যাত্রী সেজে দুর্বৃত্তরা তাকে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

শুক্রবার (১৩ অক্টোবর) সকালে উপজেলার বামনী ইউনিয়নের বামনী গ্রাম থেকে মরদেহ উদ্ধার করে হয়। স্বপন লক্ষ্মীপুর সদর উপজেলা আবিরনগর গ্রামের মৃত শাহজাহানের ছেলে।

নিহতের স্ত্রী শাহিনুর বেগম ও পুলিশ জানায়, অটোরিকশা নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় স্বপন বাড়ি থেকে বের হন। এরপর আর তিনি বাড়ি ফেরেননি। অটোরিকশাসহ তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরা তাকে রাতে বিভিন্ন স্থানে খুঁজেও তার কোনো সন্ধান পাননি।

পরে শুক্রবার সকালে রায়পুরের বামনী এলাকায় একটি সুপারি বাগানে অজ্ঞাত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। পরে রায়পুর থানায় গিয়ে মরদেহ শনাক্ত করেন নিহত স্বপনের স্বজনরা।

শাহিনুর বেগমসহ পরিবারের লোকজন জানায়, স্বপন এত দূরে যাওয়ার কথা না। হয়ত যাত্রী সেজে ছিনতাইকারীরা তাকে সেখানে নিয়ে গেছে। পরে তাকে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যার পর মরদেহ বাগানে ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে গেছে ছিনতাইকারীরা।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ