বগুড়ার ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার, পাম্প ও ক্লিনিকে জরিমানা

আনলাইন ডেস্ক।।

বগুড়ার শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে আসমা ট্রেডার্স, তালুকদার পাম্প ও করতোয়া এবং ভিশন ক্লিনিকে মঙ্গলবার (২৫ জুন) দুপুরে উপজেলা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭০ হাজার টাকা জরিমানা করেছে।

এই ট্রাক্সফোর্স অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সুমন জিহাদী, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এস.এম রেজাউল করিম এ জরিমানা গুলো করেন। এসময় সহযোগিতা করেন বগুড়া র‌্যাব-১২, শেরপুর থানা পুলিশ, শেরপুর ফায়ার সার্ভিস ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ।
জানা যায়, হামছায়াপুর এলাকায় জীবন বিপন্ন ভাবে ওমেরা কোম্পানির ডিলার গ্যাস সিলিন্ডার মজুদ করায় আসমা ট্রেডার্সকে ৩০ হাজার টাকা, অবৈধ ভাবে তালুকদার পাম্প বিস্ফোরক দ্রব্য তেল-গ্যাস মজুদ রেখে বিক্রয় করার অপরাধে ৩০ হাজার টাকা, ভিশন ল্যাব এন্ড হসপিটাল পরিষ্কার পরিচ্ছন্ন না থাকায় ৫ হাজার টাকা এবং করতোয়া ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে মেয়াদ উত্তীর্ণ ঔষধ ল্যাবে ব্যবহার করার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজিদ হাসান, বগুড়া র‌্যাব-১২ ডি.এ.ডি শফিকুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স, শেরপুর থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম ও সঙ্গীয় ফোর্স, শেরপুর ফায়ার সার্ভিস ওয়্যার হাউজ সিভিল ডিফেন্স অফিসার বখতিয়ার উদ্দিন ও সঙ্গীয় ফোর্স।
প্রায় দুই ঘণ্টাব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করে।

এ বিষয়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সুমন জিহাদী বলেন, জনস্বার্থে অবৈধ তেল, গ্যাসের দোকান, বিপজ্জনক ফিলিং স্টেশন এবং বেসরকারি ক্লিনিকগুলোতে অভিযান চালানো হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ