র্দীঘ ১৭ বছর পর লোহাগড়া উপজলো ও পৌর যুবলীগরে ত্রি-বার্ষিক কাউন্সলি

নড়াইল প্রতনিধি

র্দীঘ ১৭ বছর পর নড়াইলরে লোহাগড়া উপজলো ও পৌর যুবলীগরে ত্রি-বার্ষিক কাউন্সলি হতে যাচ্ছে আজ। শনবিার (৬ জুলাই) দুপুরে লোহাগড়া সরকারী আর্দশ মহাবদ্যিালয় মাঠে সম্মলেনরে উদ্বোধন করবনে উদ্বোধক নড়াইল জলো আওয়ামী যুবলীগরে সভাপতি ও সাবকে ভপিি অ্যাডভোকটে মোঃ গাউছুল আজম মাসুম।

বাংলাদশে আওয়ামী যুবলীগ লোহাগড়া উপজলো ও পৌর শাখার আয়োজনে সম্মলেনে প্রধান অতথিি থাকবনে বাংলাদশে আওয়ামী যুবলীগরে কন্দ্রেীয় কমটিরি সাধারণ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসনে খান নখিলি এমপি ও প্রধান বক্তা থাকবনে বাংলাদশে আওয়ামী যুবলীগ নড়াইল জলো শাখার সাধারণ সম্পাদক খোকন কুমার সাহা।

যুবলীগ লোহাগড়া উপজলো শাখার সভাপতি আশরাফুল আলমরে সভাপতত্বিে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সকিদাররে সঞ্চালনায় সম্মলেনে বশিষে অতথিি হসিবেে উপস্থতি থাকবনে বাংলাদশে আওয়ামীলীগরে কন্দ্রেীয় যুব ও ক্রীড়া বষিয় সম্পাদক ও জাতীয় সংসদরে হুইপ মাশরাফী বনি র্মোত্তজা এমপ,ি জলো আওয়ামীলীগরে সভাপতি অ্যাডভোকটে সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নজিাম উদ্দনি খান নলিু, কন্দ্রেীয় যুবলীগরে যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনকি সম্পাদক অ্যাডভোকটে ড. শামীম আল সাইফুল সোহা, প্রচার সম্পাদক জয়দবে নন্দী, র্আন্তজাতকি সম্পাদক কাজী সরোয়ার হোসনে, লোহাগড়া উপজলো আওয়ামীলীগরে সভাপতি মুন্সী আলাউদ্দনি, সাধারণ সম্পাদক ও লোহাগড়া পৌরময়ের সয়ৈদ মসয়িুর রহমান, লোহাগড়া উপজলো পরষিদরে চয়োরম্যান এ.ক.েএম ফয়জুল হক রোম, বশিষে বক্তা কন্দ্রেীয় যুবলীগরে উপ-কৃষি ও সমবায় বষিয়ক সম্পাদক মোল্লা রওশন জামরি রানা, কন্দ্রেীয় যুবলীগরে র্কাযনর্বিাহী সদস্য অ্যাডভোকটে কাজী বশরি আহমদে, অ্যাডভোকটে শখে মোঃ তরকিুল ইসলাম, এএনএম ইমরুল হক, শাহনি আহমদে, মোঃ সজবিুল ইসলাম, লোহাগড়া পৌর আওয়ামীলীগরে সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ আসাদুজ্জামান মোল্যা, সাধারণ সম্পাদক মোঃ জাকরি হোসনে, পৌর যুবলীগরে সভাপতি মোঃ রয়িাজউদ্দনি মুন্সী সহ অন্যান্য নতেৃবৃন্দ।
সম্মলেনে লোহাগড়া উপজলো ও পৌর এলাকা থকেে আগত যুবলীগ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনরে কয়কে হাজার নতোর্কমীরা উপস্থতি থাকবনে বলে আয়োজন কমটিি জানয়িছেনে।
এদকিে কাউন্সলিকে ঘরিে নতোর্কমীদরে মাঝে উৎসাহ-উদ্দীপনা বরিাজ করছ।ে কলজে এলাকাসহ উপজলো জুড়ে ব্যানার, ফস্টেুন ও পোষ্টারে ভরে গছে।ে কাঙ্খতি পদ পতেে পদ প্রত্যাশীরা বশে দৌড়ঝাপ করছে বলে শোনা গছে।ে
জানাগছে,ে বকিালে সম্মলেনরে দ্বতিীয় অধবিশেনে কাউন্সলিরদরে আলোচনা ও সম্মতরি ভত্তিতিে লোহাগড়া উপজলো ও পৌর কমটিি গঠন করা হব।ে দুটি কমটিরি সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৩১জন পদ প্রত্যাশী জীবন বৃত্তান্ত (সভি)ি জমা দয়িছেনে।

আরো দেখুনঃ