তিতাসে যুব মহিলা লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হালিম সৈকত,তিতাস,কুমিল্লা।।

কুমিল্লার তিতাসে আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ যুব মহিলা লীগের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কাটা ও আলোচনাসভার মাধ্যমে পালিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার (৬ জুলাই) বিকালে বাতাকান্দি বাজারস্থ তিতাসের জগতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও মালেয়শিয়ার কুয়ালালামপুর মহানগর বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ-সভাপতি, বিশিষ্ট ব‍্যবসয়ী,সমাজসেবক সাইফুল ইসলাম রিপনের নিজ অফিস কক্ষে কেক কাটা ও নানা আয়োজনে পালিত হয়েছে যুব মহিলা লীগের ২২তম প্রতষ্ঠাবার্ষিকী।

তিতাস উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক হাসিনা বেগম শিশিরের সঞ্চালনায় তিতাস উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রাজিব মুন্সী, তিতাস উপজেলা শ্রমিক লীগের সদস্য নাঈমুল ইসলাম , যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক লায়লা আক্তার, সাতানী ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি সাবিহা বেগম, শ্রমিকলীগ নেত্রী নূন নাহার, বিনা, গীতা রানী, রোজিনা আক্তারসহ তিতাস উপজেলা ও ইউনিয়ন যুব মহিলা লীগের নেতৃবৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সাধারণ সম্পাদক হাসিনা বেগম শিশির ও সভাপতি ফরিদা ইয়াসমিন যুব মহিলা লীগের নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আরো দেখুনঃ