শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার দাবিতে বরগুনায় বিক্ষোভ

আনলাইন ডেস্ক।।

সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনা, চলমান সহিংসতার প্রতিবাদ ও একটি গণতান্ত্রিক প্রক্রিয়ায় সুষ্ঠু নির্বাচনের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বরগুনা জেলা আওয়ামী লীগ।

শনিবার (১০ আগস্ট) সকাল ১১টায় বিধ্বস্ত বরগুনা জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা আওয়ামী লীগ কার্যালয় এসে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গির কবীর, বরগুনা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু মোল্লা। এসময় আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বরগুনা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্বাস হোসেন মন্টু মোল্লা বলেন, আওয়ামী লীগ বাংলাদেশের সবচেয়ে বড় রাজনৈতিক দল। একটি ষড়যন্ত্রের মাধ্যমে শেখ হাসিনাকে দেশ ছাড়তে বাধ্য করা হয়েছে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ রয়েছে, আমাদের প্রিয় নেত্রীকে ফিরিয়ে আনার জন্য আমরা লড়াই চালিয়ে যাবো। একই সাথে বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের প্রধানের কাছে দাবি থাকবে ৫ আগস্টের পর থেকে আজ অবধি বরগুনাসহ সারাদেশে যে ধ্বংসযজ্ঞ হয়েছে তার সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের বিচারের আওতায় নিয়ে আসতে হবে।

বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গির কবীর বলেন, বরগুনাসহ সারাদেশে যে ধ্বংসযজ্ঞ হয়েছে মুক্তিযুদ্ধের পর এতো ধ্বংসযজ্ঞ আর দেশবাসী দেখেনি। আওয়ামী লীগ এসব ধ্বংসযজ্ঞের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সারা বাংলাদেশের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ আজ আতঙ্কিত।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ