পাবনা আমিনপুর থানায় সিএনজি চালক ইমরান হত্যা মামলায় ৫ জন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড

পাবনা প্রতিনিধি :-

পাবনা আমিনপুর থানায় সিএনজি চালক ইমরান হত্যা মামলায় ৫ জন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ২৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে এক বছরের জেল দিয়েছে পাবনা স্পেশাল জজ আদালত।
সোমবার ১২ই আগস্ট দুপুরে পাবনা স্পেশাল বিশেষ জজ আদালতের বিচারক সিনিয়র জেলা জজ আহসান তারেক দুপুরে এই রায় দেন ।
এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র অ্যাডভোকেট দেওয়ান মজনুল হক (পিপি)
আসামিদের মধ্যে জগনাথপুর গ্রামের আবুল কালাম (৩৫) পিতা আবুল কাশেম, মোকছেদ আলী (৪৫) পিতা লোকমান, মুক্তার হোসেন (৩৫) পিতা ফজলু তিনজন উপস্থিত ছিলেন, বাকি দুজন রাজনারায়ন পুর গ্রামের আপেল মাহমুদ(৪১) পিতা বাছেদ ও জাহিদ পিতা মজিদ (৫০)পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানা যায় গত (১৪-০৭-২০১৫ ইংরেজি) তারিখ রাতে ইমরানকে ফোন করে সিএনজি ভাড়া নেয় একই গ্রামের জগন্নাথপুর গ্রামের আবুল কাশেমের ছেলে আবুল কালাম, পরে আবুল কালাম কাশিনাথপুর বাজার থেকে তার সহযোগী চারজনকে তুলে নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে হত্যা করে সিএনজি নিয়ে পালিয়ে যায় । ঘটনার একদিন পর (১৬-০৭-২০১৫ ইং) তারিখ আমিনপুর থানা চক কৃষ্ণপুর মুজিব বাঁধের পাশে এলাকাবাসী লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে,পুলিশ লাশটি উদ্ধার করে।

এদিকে বিষয়টি জানাজানি হলে নিহত ইমরানের বাবা কালু সরদার তার ছেলে ইমরানের লাশ বলে সনাক্ত করেন।
(১৬-০৭-২০১৫ ইং) তারিখ ইমরানের বাবা কালু সরদার আমিনপুর থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ তথ্য প্রযুক্তির সাহায্যে মামলার প্রধান আসামি আবুল কালামকে আটক করে ১৬৪ ধারায় জবানবন্দী নেয়, দীর্ঘ ১০ বছর মামলা পরিচালনা করে বিচারক সাক্ষীসাবুত বিশ্লেষণ করে এই রায় দেন।

এআই/অননিউজ

আরো দেখুনঃ