বৈষম্য বিরোধী কোটা আন্দোলনের সময় গোপালগঞ্জ থেকে চুরি করা ভেকু সোনাগাজী থানায় জমা দিলেন চালক

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি,

বৈষম্য বিরোধী কোটা আন্দোলনের সময় গোপালগঞ্জ থেক কৌশলে চুরি করা একটি ভেকু সোনাগাজী মডেল থানায় জমা দিলেন বেলাল হোসেন (৪৫) নামে এক চালক।

সোমবার দুপুরে তিনি গাড়িটি থানা পুলিশের কাছে জমা দেন। পুলিশ, ভেকু মালিক, চালক ও এলাকাবাসী জানায়, সাততক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার পূর্ব পানিয়া গ্রামের মৃত সুরত আলীর ছেলে মো. আমানুর রহমান শেখের মালিকীয় অ্যাসকেভটর (ভেকুটি) গত দুই বছর যাবৎ গোপালগঞ্জ জেলায় চালাচ্ছিলেন ফেনী জেলার সোনাগাজী উপজেলার চরচান্দিয়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে মো. বেলাল হোসেন।

বৈষম্য বিরোধী উত্তাল ছাত্র আন্দোলনের মধ্যে গত ৩ আগস্ট বেলাল একটি লোবট ভাড়া করে ভেকুটি নিজ জেলা ফেনীর সোনাগাজী নিয়ে অজ্ঞাতস্থানে রেখে দেন। মালিক পক্ষ যোগাযোগ করলে তিনি মালিক পক্ষের কাছে ৫ লাখ ৬০ হাজার টাকা পাওনা দাবি করেন। স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করতে চাইলেও তিনি সময় ক্ষ্যাপন করতে থাকেন। গাড়িটির মালিক নিরুপায় হয়ে ১১আগস্ট সোনাগাজী মডেল থানা ও সেনাবাহিনীর ক্যাম্পে লিখিত আবেদন করেন।

পুলিশ, সেনাবাহিনী ও স্থানীয়দের চাপে পড়ে বেলাল দুপুর দেড়টায় গাড়িটি থানায় জমা দেন। সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এআই/অননিউজ

আরো দেখুনঃ